কলাপাড়ায় জাতীয় শোক দিবস পালিত

পটুয়াখালীর কলাপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে কলাপাড়া পৌরসভার উদ্যোগে দুই শতাধিক প্রতিবন্ধী ও দুঃস্থ্যদের মধ্যে দুপুরের খাবার বিতরণ করা হয়েছে। খাবার বিতরণ করেন পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার

এছাড়া কলাপাড়া উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন শেষে একটি শোক র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষন শেষে উপজেলা মিলানায়তনে আলোচনা সভায় মিলিত হয়। এতে উপজেলা নির্বাহী অফিসার মুনিবুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এস এম রাকিবুল আহসান, পৌর মেয়র বিপুল চন্দ্র হালদার। এছাড়া উপজেলা আওয়ামীলীগসহ সকল সহযোগী সংগঠন ও কলাপাড়া মুক্তিযোদ্ধা কমান্ডের উদ্যোগে দিনভর কোর-আন তেলোয়াত,দোয়া মোনাজাত ছাড়াও কাঙালী ভোজের আয়োজন করা হয়েছে। এর আগে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে চিত্রাঙ্কন প্রতিযোগিতা শেষে পুরুষ্কার বিতারণ করা হয়।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর