কলারোয়া ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সাতক্ষীরার কলারোয়া থানা পুলিশ পৃথক দুটি অভিযানে ৭৫ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে। বুধবার দুপুরে উপজেলার বিভিন্ন এলাকা থেকে উক্ত ফেন্সিডিলসহ তাদেরকে আটক করে পুলিশ।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হচ্ছে, উপজেলার শ্রীরামপুর গ্রামের মৃত সদেক আলী সরদারের ছেলে মোঃ হাসান (২০) ও রামকৃষ্ণপুর গ্রামের মোঃ আফসার আলী মিস্ত্রির ছেলে মোঃ আঃ সালাম (২৭)। কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর-উল-গীয়াস জানান, তাঁর নেতৃত্বে থানার এসআই মোঃ মাসুদুজ্জামন, এএসআই মোঃ সাগর আলী, এএসাআই মোঃ আনোয়ার হোসেন সহ ফোর্সের সহায়তায় পৃথক অভিযান পরিচালনাকালে উপজেলার লোহাকুড়া প্রাথমিক বিদ্যালয়ের সামনে হতে বুধবার দুপুরে ৫১ বোতল ফেন্সিডিলসহ আসামী মোঃ হাসান, একই দিন রাতে উপজেলার রামকৃষ্ণপুর গ্রাম হতে মোঃ আঃ সালামকে তার বাড়ীর ঘরের খাটের নিচে হতে ২৪ বোতল ফেন্সিডিলসহ আটক করে পুলিশ। তিনি আরো জানান, আটককৃতদের বৃহস্পতিবার দুপুরে সাতক্ষীরা জেলা আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর