ফেনীতে পিকনিকের বাস দূর্ঘটনায় নিহত ৭,আহত-২০

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লেমুয়ায় কক্সবাজারগামী একটি পিকনিকের বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ছয়জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ২০ জন। আজ বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকাল ৭টার দিকে এ দূর্ঘটনা ঘটে।

বিভিন্ন সূত্রে জানা যায়, বাসটি পিকনিকের উদ্দেশ্যে ঢাকা থেকে কক্সবাজারের দিকে যাচ্ছিল। ফেনীর লেমুয়ায় পৌঁছালে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই ছয়জন নিহত হন। আহতদের ফেনী আধুনিক সদর হাসপাতালে নেয়া হয়েছে।

ফেনী মহিপাল হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. শাহজাহান খান পিকনিকের বাস দূর্ঘটনার খবরের সত্যতা নিশ্চিত করেন।

তিনি জানান, বাসটি ঢাকার মিরপুর থেকে কক্সবাজারের দিকে যাচ্ছিল। যাত্রীরা ঈদ পরবর্তী ভ্রমণের জন্য সমুদ্র সৈকতে যাচ্ছিলেন। পথে দূর্ঘটনার কবলে পড়ে। হতাহতদের উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নেওয়া হয়েছে।

বাসের আহত একজন যাত্রী জানিয়েছেন, বাসটি যখন দূর্ঘটনার কবলে পড়ে তখন অধিকাংশ যাত্রীই ঘুমিয়ে ছিলেন। বিকট শব্দ পেয়ে তাঁরা দেখতে পান বাসটি দুমড়ে-মুচড়ে গেছে। প্রথমে স্থানীয়রা এসে উদ্ধারকাজ শুরু করেন। পরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা এসে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।দুইজনের পরিচয় জানায় শাহাদ,সুজন।

পুলিশ দূর্ঘটনা কবলিত বাসটি উদ্ধার করে মহিপাল হাইওয়ে ফাঁড়িতে নিয়ে গেছে। আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে পুলিশ। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর