দৌলতপুরে বিএনপি নেতা আজিজুল হক মন্টু’র ইন্তেকাল

মানিকগঞ্জ জেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য এবং দৌলতপুর উপজেলার চকমিরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আজিজুল হক মন্টু হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন(ইন্নানিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)।

তিনি বুধবার সকালে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে দ্রুত তাকে নেয়া হয় মানিকগঞ্জ জেলা হাসপাতালে। তার অবস্থার অবনতি ঘটলে সেখান থেকে তাকে স্থানান্তর করা হয় ঢাকা নিউরো সাইন্স হাসপাতালে। সেখানে বিকেল ২টার দিকে তিনি মারা যান।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২ বছর। তিনি স্ত্রী ও ৪ পুত্র রেখে গেছেন। বাদ মাগরিব নামাজে জানাজা শেষে তাকে তার গ্রাম চকহরিচরণ কবরস্থানে দাফন করা হবে।

তাঁর মৃত্যুতে শোক জানিয়েছেন বিএনপি চেয়ারপাসনের উপদেষ্টামন্ডলীর সদস্য, জেলা বিএনপি’র সাবেক সভাপতি ও মুন্নু গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক আফরোজা খান রিতা, বিএনপি চেয়ারপাসনের উপদেষ্টামন্ডলীর সদস্য ও জেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক মঈনুর ইসলাম খান শান্ত, বিএনপি’র আহবায়ক অ্যাডভোকেট জামিলুর রশীদ খান, সিনিয়র যুগ্ম আহবায়ক আতাউর রহমান আতা, যুগ্মআহবায়ক খোন্দকার আকবর হোসেন বাবলু ও তোজাম্মের হক তোজা, জেলা যুবদলের সভাপতি কাজী রায়হান উদ্দিন টুকু, সাধারণ সম্পাদক কাজী মোস্তাক হোসেন দীপু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শরিফ ফেরদৌস, সা্ধারণ সম্পাদক রফিক উদ্দিন ভুইয়া হাবু, জেলা ছাত্রদলের সভাপতি মো. রেজাউল ইসলাম খান সজিব, সাধারণ সম্পাদক নুশরাত উল ইসলাম জ্যাকিসহ বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর