শোক দিবস উপলক্ষে শেরপুর জেলা ছাত্রলীগের স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি

“একের রক্ত অন্যের জীবন, রক্তই হোক আত্মার বাঁধন; রক্ত দিন, জীবন বাঁচান” এই স্লোগান কে সামনে নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালন করেছে শেরপুর জেলা ছাত্রলীগ।

জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক এমপি ১৪ আগস্ট বুধবার সকালে শেরপুর পৌরশহরের বঙ্গবন্ধু চত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রক্তদান কর্মসূচির উদ্বোধন করেন ।

জেলা ছাত্রলীগের সভাপতি শোয়েব হাসান শাকিলের সভাপতিত্বে এবং জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজার সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল পিপি, প্রধান সমন্বয়ক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশনের সেন্ট্রাল কাউন্সিলর ও হুইপ কন্যা ডাঃ শারমিন রহমান অপি।

এ সময় বক্তারা বলেন, শোকের মাসে রক্তদানের মত ত্যাগের নিদর্শন প্রশংসার দাবি রাখে। মানুষকে রক্তদানে উদ্বুদ্ধ করা ও বঙ্গবন্ধুর আদর্শে দুস্থ মানুষের পাশে দাঁড়ানোর লক্ষেই আমাদের এই কর্মসূচির আয়োজন।

এ ছাড়াও অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শামীম হোসেন,স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডঃ এম এ বারেক তোতা সহ জেলা ছাত্রলীগ, পৌর ছাত্রলীগ ও কলেজ ছাত্রলীগ, শেরপুর জেলা মেডিকেল এসোসিয়েশন, বিডি ক্লিন শেরপুর, বিভিন্ন মেডিকেল কলেজে অধ্যয়নরত শেরপুর জেলার ছাত্রছাত্রী।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর