‘বুকের পাটা থাকলে প্রমাণ করুন’

গণফোরাম সভাপতি, জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষনেতা ড. কামাল হোসেন বলেছেন, সরকারের পরিবর্তন এখনই চাই। কারণ এ সরকারের প্রতি জনগণের একটুও আস্থা নেই।

বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের (৩য় তলা) আব্দুস সালাম হলে এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখতে গিয়ে তিনি একথা বলেন।

তিনি বলেন, বুকের পাটা থাকলে নির্বাচন দিয়ে প্রমাণ করুন। সরকার যদি মনে করে, আমার বক্তব্য মিথ্যা, তবে সরকার আমার কথাকে মিথ্যা প্রমাণ করার জন্য একটা নির্বাচন দিতে পারে। এই সরকারকে পদত্যাগ করতে হবে। এবং তা এখনই করতে হবে।

তিনি আরো বলেন, সরকার যে উন্নয়ণের কথা বলে তা আয়ুব ইয়াহিয়া বলত। তাদের মুখে উন্নয়ণের এমন কথা আয়ুব-ইয়াহিয়ারেকও ছাড়িয়ে গেছে। তিনি বলেন,আয়ুব-ইয়াহিয়ার মুখে উন্নয়ন শব্দটিকে ঘৃণার চোখে দেখতেন বঙ্গবন্ধু।

এতে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এতে আরো বক্তব্য রাখেন জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব, নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না, সাবেক পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান চৌধুরী।

সভায় সভাপতিত্ব করেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর