ঘাটাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় ২জন নিহত ১৯জন আহত

মঙ্গলবার দুপুরে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় ঢাকা ময়মনসিংহ মহাসড়কে প্রান্তিক পবিরবহন উল্টে অজ্ঞাতনামা ১জন ও সন্ধ্যাপুর কুড়িপাড়া মোটরবাইক গাছের সাথে বাড়ি খেয়ে আশারাফ(২৫) নিহত হয়েছে। আরও আহত ১৯জন হয়েছে।আহতদের ২জনের অবস্থা গুরুতর তাদের কে উন্নত চিকিৎসার জন্য স্থানান্তর করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ওপুলিশ জানায়,মঙ্গলবার দুপুরে টাঙ্গাইলে থেকে ছেড়ে আসা যাত্রীবাহী(জ-০৪-০১১১) প্রান্তিক পরিবহন ঢাকা ময়মনসিংহ মহা সড়কে পৌর এলাকার বানিয়াপাড়া মাদ্রাসার কাছে পৌছালে মোটর সাইকেল আরোহীকে বাচাতে গিয়ে নিয়ত্রন হারিয়ে রাস্তার মাঝখানে উল্টে যায় অজ্ঞাতনামা ১জন নিহত হয় আহত হয় ১৭জন।অপরদিকে সন্ধ্যানপুর কুড়িপাড়া পলাশতলী নামাক স্থানে মোটরবাইক আরোহী নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা খেলে ঘটনাস্থালে ১জন নিহত হয় আহত হয় ২জন। আহতরা হলেন শিরিন বিশ্বাস বেতাকা ,মতিউর দিঘলকান্দি,হাতেম চানতারা,মিম,হরিপুর,মজিবর টাঙ্গাইল, ওয়াদদুর রহমান দুলাল,ধনবাড়ী কদম তলী,রানী মধুপুর,রাবেয়া টাঙ্গাইল,বিশু সিরাজগঞ্জ, রিফিকুল নবগ্রাম,দিদারুল মধুপুর,শামীম টাঙ্গাইল,খোকন ,বেলদহ,সুমন নুরন্নবী ,মিনাপারভীন ধোবাউড়া,মাফী কাশতলা।

ঘাটাইল থানার সহকারী পুলিশ পরিদর্শক (এএসআই )রাজিব জানায় আমরা দুর্ঘঘটানা কবলিত গাড়ি উদ্ধার করে থানায় নিয়ে এসেছি মামলার প্রস্তুতি চলছে।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর