ইমরানের নির্দেশেই চাকরি হারালেন পাকিস্তানের কোচ

বিশ্বকাপে ব্যর্থতার পর চাকিরি গেছে পাকিস্তান কোচ মিকি আর্থারের। শোনা যাচ্ছে, পাকিস্তানের প্রধানমন্ত্রী ও পিসিবির প্যাট্রন-ইন-চিফ ইমরান খানের নির্দেশেই আর্থারের চুক্তি আর বাড়ানো হয়নি। পাকিস্তানের শীর্ষ কিছু সংবাদমাধ্যমের প্রতিবেদনে এমন তথ্য উঠে এসেছে।

জানা গেছে পিসিবি চেয়ারম্যান এহসান মানি আর্থারের চুক্তি নবায়ন নিয়ে নাকি ইমরান খানের সঙ্গে আলোচনা করেছিলেন। ইমরান তখনই বলেন, কোচিং-স্টাফ বদলাতে হবে। নতুন কোচ নিয়োগ করতে হবে। যদিও এ ব্যাপারে পিসিবি প্রকাশ্যে কোনো বিবৃতি দেয়নি।

২০১৬ সালের মাঝামাঝি সময় থেকে পাকিস্তানের কোচ হিসেবে কাজ করেছেন আর্থার। তার কোচিংয়ে পাকিস্তান আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি জিতেছিল। টি টোয়েন্টি র‌্যাঙ্কিংয়ে পাকিস্তান এক নম্বরে। তবে টেস্ট ক্রিকেটে পাকিস্তানের পারফরম্যান্স ক্রমশ তলানিতে এসে ঠেকেছে। ওয়ানডে ক্রিকেটেও ধারাবাহিকতা নেই পাকিস্তানের। আর্থারের চাকরি গেলেও সম্ভবত বেশি দিন তাকে বেকার হয়ে থাকতে হবে না। ইতিমধ্যেই শ্রীলঙ্কা ও ইংল্যান্ড তাঁর প্রতি আগ্রহ প্রকাশ করেছে।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর