আজ শনিবার সকাল ১১:৫৪, ২৫শে নভেম্বর, ২০১৭ ইং, ১১ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, ৬ই রবিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী

বান্ধবীর সঙ্গে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার!

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : অক্টোবর ২৩, ২০১৭ , ১১:১৬ অপরাহ্ণ
ক্যাটাগরি : অপরাধ ও দুর্নীতি
পোস্টটি শেয়ার করুন

গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় বান্ধবীর সঙ্গে বেড়াতে গিয়ে এক নারী গণধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। আজ সোমবার বিকেলে পুলিশ তাঁকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ওই নারীর বরাত দিয়ে পুলিশ জানায়, ওই নারী বেড়ানোর জন্য গতকাল রোববার সন্ধ্যায় তাঁর এক বান্ধবীর সঙ্গে বাসা থেকে বের হন। পথে ওই বান্ধবী তাঁর বাসায় বেড়ানোর কথা বলে ওই নারীকে স্থানীয় সিনাবহ এলাকার বনের ভেতরে নিয়ে যান।

পুলিশ জানায়, স্থানীয় বাবুল হোসেন (২২), সেলিম হোসেন (২৫) ও সুমন হোসেনসহ (২৩) ছয়-সাত যুবক সেখানে উপস্থিত হন। তাঁরা ওই নারীর মুখ চেপে ধরে পার্শ্ববর্তী একটি ঘরের কক্ষে নিয়ে যান। সেখানে ছয় যুবক রাতভর তাঁকে ধর্ষণ করেন। এতে ওই নারী গুরুতর অসুস্থ হয়ে পড়লে আজ সকালে যুবকরা পালিয়ে যান। তবে যাওয়ার সময় ওই নারীর সঙ্গে থাকা টাকা-পয়সা ছিনিয়ে নিয়ে যান।

পরে খবর পেয়ে পুলিশ বিকেলে ওই নারীকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এদিকে, বাবুল হোসেন মোবাইল ফোনে দাবি করেন, ওই নারী দেহ ব্যবসা করেন। তাঁরা কয়েক বন্ধু মিলে ওই নারীকে ভাড়া করেন। পরদিন অতিরিক্ত টাকা দাবি করায় ওই নারীর সঙ্গে তাঁদের কথাকাটাকাটি হয়। এরপর বাবুল ও তাঁর বন্ধুদের হয়রানি করতেই তিনি মিথ্যা নাটক সাজান।

কালিয়াকৈর থানার উপপরিদর্শক (এসিআই) মিজানুর রহমান জানান, ওই নারীকে অসুস্থ অবস্থায় উদ্ধার করেছেন তাঁরা। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়েছে। তবে এখনো কাউকে গ্রেপ্তার করা হয়নি বলেও জানান তিনি।