ঈদের দিনেই নিভে গেলো সাত বছরের শিশুর প্রাণ

ঢাকার সাভারে পবিত্র ঈদ-উল-আযহার দিনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সাত বছরের এক শিশুর মৃত্যু ঘটেছে। সোমবার (১২ আগস্ট) সাভার পৌর এলাকার ৭ নং ওয়ার্ডের মজিদপুর এলাকায় এই দূর্ঘটনা ঘটে। নিহত শিশুর বাবা এরশাদ মোল্লা একজন দিনমজুর এবং মজিদপুর এলাকায় জনৈক মোন্নাফের বাড়িতে তারা ভাড়া থাকে বলে জানা যায়।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে পুলিশ জানায়, রাস্তার বৈদ্যুতিক তার থেকে ঝুলে থাকা একটি জিআই তার রাস্তার চলাচলের পথে ঝুলে ছিলো। শিশু ইষিতা আজ (সোমবার) দুপুরে ওই জায়গা দিয়ে যাবার সময় তার শরীরে তারের স্পর্শ হলে সে তড়িতাহত হয়ে রাস্তায় লুটিয়ে পড়ে এবং ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে। পরে পুলিশ খবর পেয়ে এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এব্যাপারে সাভার মডেল থানার উপ-পরিদর্শক অপূর্ব জানান, দূর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করি। বিদ্যুৎ এর মূল তারের সাথে একটি জিআই তার পেচিয়ে নিচের দিকে ঝুলে ছিলো। তাতে বিদ্যুৎ চলে আসে এবং শিশুটির শরীরে স্পর্শের কারণে এই দূর্ঘটনা ঘটে।

নিহত শিশুর লাশ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়েছে উল্লেখ করে এই পুলিশ কর্মকর্তা আরও জানান, শিশুটির পরিবারের সদস্যদের অনুরোধে উর্ধতন কর্তৃপক্ষের সাথে আলোচনা শেষে হয়তো ময়নাতদন্ত ছাড়াই শিশুটির লাশ তার পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

বার্তা বাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর