মাইক্রোবাসে এসে কোরবানির গরু চুরি

আর মাত্র কয়েক ঘণ্টা। সকাল হতেই সারা বাংলাদেশে মুসলমানরা পালন করবেন ঈদুল আজহা। কোরবানি করবেন গবাদি পশু। সকলের মনে উৎসব। কিন্তু তার বিন্দুমাত্র লেশ নেই চট্টগ্রামের পটিয়া পৌরসদরের শেয়ানপাড়ার গাজী গিয়াসের বাড়িতে।

অন্যান্যদের মতো গাজী গিয়াসও গরু কিনেছিলেন কোরবানির উদ্দেশ্যে। কিন্তু গতকাল শনিবার রাতে চুরি হয়ে গেছে গাজীর ১ লাখ ৮৫ হাজার টাকায় কেনা গরু দুটি। স্থানীয়রা জানান, কয়েকদিন আগে ১ লাখ ৮৫ হাজার টাকায় গরু দুটি কেনেন খাসমহল রোডের গাজী কনভেনশন সেন্টারের মালিক গাজী গিয়াস। শনিবার রাতে একটি হায়েস মাইক্রোতে করে এসে অপরিচিত কয়েকজন গরু দুটি তুলে নিয়ে যায়।

রাতের বেলা গরু চুরি সহজ হলেও গাড়িতে করে নেওয়া সহজ নয়। স্থানীয়দের ধারনা, গরু দুটিকে তুলে নেওয়ার আগে কোনো নেশা জাতীয় খাবার দিয়ে বেহুশ করা হয়। গাজী গিয়াস জানান, এ ঘটনায় স্থানীয় থানায় অভিযোগ করেছেন তিনি। কোরবানি দেবেন কী না সিদ্ধান্ত নিতে পারছেন না।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেফায়ত উল্লাহ চৌধুরী জানান, গাজী গিয়াস তার গরু চুরির ব্যাপারে অভিযোগ জানিয়েছেন। তদন্ত হচ্ছে।

বার্তা বাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর