ভোমরায় ১০ পিস স্বর্ণের বারসহ আটক ১

ভারতে পাচারকালে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর সীমান্ত এলাকা থেকে ৫০ লাখ ৫০ হাজার টাকা মূল্যের ১০ পিস স্বর্ণের বারসহ এক চোরাকারবারীকে আটক করেছে বিজিবি। রবিবার বিকালে ভোমরা স্থল বন্দর সংলগ্ন রাশেদা স্কুলের সামনে থেকে তাকে আটক করা হয়।

আটক চোরাকারবারীর নাম মোঃ মঞ্জুরুল ইসলাম (৩৫)। তিনি শ্যামনগর উপজেলার ছোটকুপট গ্রামের মৃত নওশের গাজীর ছেলে। সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্ণেল মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার জানান, সাতক্ষীরার ভোমরা স্থল বন্দর সংলগ্ন সীমান্ত দিয়ে ভারতে স্বর্ণের একটি বড় চালান পাচার করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ভোমরা বিওপির কমান্ডার সুবেদার মজিবুর রহমান এর নেতৃত্ব বিজিবির একটি টহল দল সেখানে অভিযান চালায়।

এ সময় সেখান থেকে চোরাকারবারী মঞ্জুরুল ইসলামকে আটক করা হয়। এরপর তার দেহ তল্লাশী চালিয়ে তার কোমরে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ১০ পিস স্বর্ণের বার উদ্ধার করা হয়। এসময় সেখান থেকে ছয় লাখ টাকা মূল্যের একটি লগুনা পিকআপও উদ্ধার করা হয়। তিনি জানান, উদ্ধারকৃত স্বর্ণের বারের ওজন ১ কেজি ১৬৩ গ্রাম। যার বাজার মূল্য ৫০ লাখ ৫০ হাজার।

বার্তা বাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর