ছয়মাস পর নির্বাচনী এলাকায় ওবায়দুল কাদের, আবেগাপ্লুত নেতাকর্মীরা

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের দীর্ঘদিন অসুস্থতার পর এই প্রথম নিজ নির্বাচনী এলাকায় আসেন। রবিবার (১১ আগস্ট) বিকেলে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আসলে নির্বাচনী এলাকায় দলীয় নেতাকর্মিরা তাকে একনজর দেখতে ভিড় জমায়।

পরে ওবায়দুল কাদের সর্বস্তরের নেতাকর্মিদের সাথে পর্যায়ক্রমে অগ্রিম পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা বিনিময় করেন এবং নেতাকর্মীদের খোঁজ খবর নেন। দীর্ঘদিন পর ওবায়দুল কাদেরকে কাছে পেয়ে দলীয় নেতাকর্মীরা আবেগআপ্লুত হয়ে পড়েন।

এ সময় মন্ত্রী তার অসুস্থতাকালীন সময়ে নেতাকর্মীদের আন্তরিক ভালোবাসা এবং তাঁর জন্য দোয়া করায় তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। পরে মন্ত্রী নিজ নির্বাচনী এলাকার কবিরহাট উপজেলার আওয়ামী লীগের মরহুম নেতাদের কবর জিয়ারত করেন এবং দলীয় নেতাকর্মিদের সাথে অগ্রিম ঈদুল আযহার শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল আনম সেলিম, সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খাঁন, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ রেয়াজুল হক লিটন, সাধারণ সম্পাদক কাউন্সিলর আবুল খায়ের,কোম্পানীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল, সাধারণ সম্পাদক প্রভাষক গোলাম ছারওয়ার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি অ্যাডভোকেট শাহীদুর রহমান তুহিন, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম শাহীন, পৌরসভা যুবলীগের সভাপতি লুৎফুর রহমান মিন্টু, উপজেলা ছাত্রলীগের সভাপতি নিজাম উদ্দিন মুন্না, সরকারি মুজিব কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেন রিয়াদ প্রমূখ।

উল্লেখ্য, তিনি আগামীকাল সকালে নিজ বাড়ির মসজিদে পবিত্র ঈদুল আযহার নামায আদায় করবেন।

বার্তা বাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর