চার দিনব্যাপী সাব্বিরের বিয়ের অনুষ্ঠান

ইংল্যান্ড বিশ্বকাপের আগেই নতুন জীবনে পা রেখেছিলেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সাব্বির রহমান। চলতি বছর মার্চে বান্ধবী অর্পার সঙ্গে আকদ সারেন এই ক্রিকেটার। কিন্তু টানা খেলার মধ্যে থাকায় বিবাহোত্তর সংবর্ধনা করতে পারেননি তিনি।

তাই ঈদুল আজহার পরেই ধুমধাম করে নিজের বিয়ের অনুষ্ঠানের আয়োজন করছেন ডানহাতি এই ব্যাটসম্যান। আজ রোববার গণমাধ্যমে সাব্বির জানিয়েছেন চার দিনব্যাপী বিয়ের অনুষ্ঠান পালন করবে তার পরিবার।

সাব্বির জানান, ১৭ আগস্ট রাজধানীর একটি কনভেনশন সেন্টারে হলুদ দিয়ে শুরু হবে তার বিয়ের অনুষ্ঠান। পরের দিন কনেপক্ষের বাড়িতে যাবে বরযাত্রী। ২০ তারিখ হবে বৌভাত। পরে স্ত্রীকে নিয়ে নিজ গ্রাম রাজশাহীতে যাবেন তিনি। সেখানে ২৫ আগস্ট আরেকটি বৌভাত অনুষ্ঠানের বন্দোবস্ত করবেন।

বিয়ের অনুষ্ঠানের জন্য এরই মধ্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে ১০ দিনের ছুটি নিয়েছেন সাব্বির। সব আনুষ্ঠানিকতা সেরে আগামী ২৮ আগস্ট টাইগার ক্যাম্পে যোগ দেবেন তিনি।

বার্তা বাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর