আশুলিয়ায় দুইটি কারখানার গোডাউনে অগ্নিকান্ড

ঢাকার সাভারের আশুলিয়া থানার জামগড়ার চিত্রশাইল কাঁঠালতলা এলাকায় দুইটি কারখানার গোডাউনে অগ্নিকান্ডের ঘটনায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। শনিবার (১০ আগস্ট) দিবাগত রাত আড়াইটার দিকে প্রীতি গ্রুপের কারখানার গোডাউনে এবং সাঈদ এন্টারপ্রাইজ নামের একটি সুতার গোডাউনে
এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

এদিকে অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৮টি ইউনিটের দীর্ঘ ৬ ঘণ্টার চেষ্টায় রবিবার (১১ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। এব্যাপারে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার জাহাঙ্গীর হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আগুনের খবর পেয়ে ডিইপিজেড, সাভার, টঙ্গী ও মিরপুর থেকে ফায়ার সার্ভিসের মোট আটটি ইউনিট আগুন নেভাতে কাজ করে। আগুন নেভাতে তাদের ৬ সদস্য আহত হয়েছেন বলেও জানান তিনি।

এব্যাপারে আশুলিয়ার থানার উপ-পরিদর্শক কামরুল হাসান এর নেতৃত্বে আশুলিয়া থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে এসে রাস্তা থেকে লোকজন সরিয়ে আগুন নিভাতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সকে সহায়তা করেন।

এদিকে, ঈদ উপলক্ষে গোডাউন বন্ধ থাকায় ফায়ার সার্ভিস জানিয়েছে যে, তদন্তের পর আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ সম্পর্কে জানা যাবে।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর