আজ শুক্রবার রাত ৩:৫৬, ২৪শে নভেম্বর, ২০১৭ ইং, ১০ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, ৪ঠা রবিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী

এবার ভাইরাল হলো এভ্রিলের জিমে যাওয়ার ভিডিও

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : অক্টোবর ২২, ২০১৭ , ১১:২৬ অপরাহ্ণ
ক্যাটাগরি : বিনোদন
পোস্টটি শেয়ার করুন

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭’ প্রতিযোগিতা দিয়েই মূলত এভ্রিল আলোচনায় আসেন। হয়েছিলেনও মিস বাংলাদেশ। কিন্তু তথ্য গোপন করায় মুকুটটি হারাতে হয় তাকে। কারণ তিনি বিবাহিত ছিলেন। আর মিস ওয়ার্ল্ড এর শর্ত অনুসারে বিবাহিত কেউ এই প্রতিযোগিতায় অংশ নিতে পারেন না।

অবশ্য যে দিন নতুন মিস ওয়ার্ল্ড ঘোষণা করা হয় সেদিন কিন্তু সাংবাদিকদের সামনে আয়োজনটির একজন বিচারক বিবি রাসেল বলেছিলেন, ‘আসলে এভ্রিল আমাদের চোখে এখনও সেরা। কিন্তু যেহেতু সে তথ্য গোপন করেছে আর মিস ওয়ার্ল্ড কর্তৃপক্ষও ব্যাপারটি নিয়ে তাকে নাকচ করে দিয়েছে। তাই তাকে আমাদের বাদ দিতে হচ্ছে। কিন্তু সে যে পরিশ্রম করে নিজেকে একসময়কার আমেনা থেকে বর্তমানে এভ্রিল হয়েছে। এজন্য তাকে স্যালুট।’

এরপর থেকেই নানান ধরনের তর্ক-বিতর্ক শুরু হয় এভ্রিলকে নিয়ে। কিন্তু এভ্রিল নিন্দুকের মুখে তালা মেরে দিয়ে এগিয়ে চলছেন তার পথচলায়। তিনি উদ্যোগ নিয়েছেন বাল্যবিবাহ প্রতিরোধে কাজ করবেন তিনি। হয়েছেন লাভেলোর ‘ব্র্যান্ড অ্যাম্বাসেডর’। এছাড়াও সম্প্রতি অভিনয় করেছেন একটি মিউজিক ভিডিওতে।

তবে নেট দুনিয়ায় এবার ভাইরাল হলো তার জিমে যাওয়ার দুটি ভিডিও। একটি তিনি তার ফেসবুক পেজে আপলোড দিয়েছেন আরেকটি ইউটিউবে প্রকাশ করেছেন নাঈম হাসান পিয়াস নামের একজন। এই ভিডিও দুটি নিয়ে এখন চলছে আলোচনা। ভিডিও দুটি দেখে অনেকেই বলছেন এভ্রিলের এই পরিশ্রমই তাকে একদিন অনেক দূর নিয়ে যাবে।