ডেঙ্গু প্রতিরোধে ডিসি এস.এম মোস্তফা কামালের নজিরবিহীন দৃষ্ট্রান্ত

সাতক্ষীরা জেলাবাসীকে শান্তি ও স্বস্তি দিতে বর্তমান সমস্যা ডেঙ্গু প্রতিরোধে নিরলসভাবে পরিশ্রম করে চলেছেন সাতক্ষীরা জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল। ডেঙ্গুমুক্ত সাতক্ষীরা গড়তে তার অব্যাহত প্রচেষ্টা সাতক্ষীরা জেলাবাসীর হ্নদয়ের মনিকোঠায় স্থান করে নিয়েছেন তিনি। এমনই দেশ প্রেমিক এবং মানুষের কল্যাণে নিবেদিত প্রাণ জেলা প্রশাসক যদি দেশের প্রতিটি জেলায় থাকতো তাহলে আরো দ্রুত বাংলাদেশ উন্নতির শিখড়ে আহরণ করতো।

জেলা প্রশাসক তো এমনই হওয়া উচিত। যিনি ভোর থেকে শুরু করে রাত পর্যন্ত এডিস মশার বংশ বিস্তার রোধে মানুষের বাড়ি বাড়ি গিয়ে বাড়ির আঙিনা ছাদসহ যেসব জায়গায় ডেঙ্গু মশা জন্মাতে পারে সে সব জায়গায় প্রশাসনের কর্মকর্তাদের নিয়ে নিজ হাতে কাজ করছেন। এটি বাংলাদেশের ইতিহাসে নজিরবিহীন দৃষ্ট্রান্ত। সাতক্ষীরার সাধারণ জনগণ ও সচেতন মহল আশাবাদী তার মহৎ এ উদ্যোগ ও গুণের জন্য বাংলাদেশ সরকারের পক্ষ থেকে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামালকে পুরস্কৃত করবেন।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর