প্রিয়াংকার নতুন মিউজিক ভিডিও “চোখের কিনারে”

“চোখের কিনারে” মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করলেন প্রিয়াংকা জামান।গায়ক আসিফের নিজেও মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করেছেন। এই ভিডিওটিতে প্রিয়াংকা আরবীয় পোশাকে ক্যামেরার সামনে উপস্থিত হয়েছেন, যাকে তিনি বলেছেন ‘নিউ লুক’। তিনি বলেন, ‘এর আগে এদেশে কেউ আরবীয় পোশাকে এভাবে ক্যামেরার সামনে উপস্থিত হননি।’ আসিফও প্রিয়াংকার কাজ নিয়ে বেশ সন্তুষ্ট। নাঝ মাল্টিমিডিয়ার জন্য ‘চোখের কিনারে’ নামের এই মিউজিক ভিডিওটি নির্মিত হয়েছে। গানটি নাঝ মাল্টিমিডিয়ার ব্যানারে মুক্তি পেয়েছে।এই গানটির কথা লিখেছেন প্রদিপ সাহা এবং সুর করেছেন অভি আকাশ। সঙ্গীত পরিচালনায় রয়েছেন মুসফিক লিটু।

আসিফ এবং প্রিয়াংকা আগেও একসাথে কাজ করেছেন, তাই এই গানটিতে কাজ করতে তাদের কোনো সমস্যা হয়নি। এর আগে আসিফ এবং প্রিয়াংকা অভিনীত “লুকোচুরি” মিউজিক ভিডিওটি দর্শক-শ্রোতা নন্দিত হয়েছে।
প্রিয়াংকা জামান এর প্রত্যাশা যেহেতু লুকোচুরি গানটি দর্শক শ্রোতা নন্দিত হয়েছে সেহেতু “চোখের কিনারা” গানিটিও দর্শক শ্রোতা হবে।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর