ফরিদপুরে অগ্নিকাণ্ডে পুড়ে যায় রাইস মিল, চায়ের দোকানসহ মসজিদের কিছু অংশ

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় অগ্নিকান্ডে ৩টি দোকানঘর সম্পূর্ণরূপে ভস্মীভূত হয়েছে।শুক্রবার রাতে উপজেলার টগরবন্ধ ইউনিয়নের শিকরপুড় বাজারে ওই ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

এ অগ্নিকান্ডে বাজারের ব্যবসায়ী সজিব হোসেনের মুদি ও মুরগির দোকান,লিটু মিয়ার রাইস মিল ও মিলনের চায়ের দোকান সহ বাজার জামে মসজিদের কিছু অংশ পুড়ে যায়। স্থানীয় ও দোকান মালিক সূত্রে জানা যায়, শুক্রবার রাত আনুমানিক ১১টার দিকে প্রথমে সজিবের মুদি ও মুরগির দোকানে হঠাৎ করে আগুন লেগে সম্পূর্ণ ঘর পুড়ে যায়।একপর্যায়ে ওই আগুন পাশের লিটু মিয়ার রাইস মিল ও মিলনের চায়ের দোকানে ছড়িয়ে পড়ে।

সঙ্গে সঙ্গে স্থানীয় জনগণের তৎপরতায় প্রায় দুই ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসলেও ততক্ষণে ৩টি দোকানের সব মালামাল আগুনে পুড়ে ছাই হয়ে যায়।তবে অগ্নিকান্ডের সূত্রপাত কিভাবে, তা দোকান মালিক ও স্থানীয় কেউ সঠিক কারন বলতে পারেনি।

এ ঘটনার খবর পেয়ে উপজেলা চেয়ারম্যান এ.কে.এম জাহিদুল হাসান (জাহিদ),উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন ও টগরবন্ধ ইউপি চেয়ারম্যান ইমাম হাচান (শিপন) ঘটনাস্থল পরিদর্শন করেছে বলে জানা গেছে।

বার্তা বাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর