আশাশুনিতে পুলিশের অভিযানে আটক ৪

সাতক্ষীরার আশাশুনি থানা পুলিশ বিভিন্ন মামলার গ্রেফতারী পরোয়ানার ৪ আসামিকে আটক করেছে। শুক্রবার রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করে পুলিশ। আটককৃতরা হলেন, উপজেলার কচুয়া গ্রামের নিমাই ঘোষের ছেলে সুমন ঘোষ, একই গ্রামের বাবুল ঘোষের ছেলে সুজয় ঘোষ, আলীপুর গ্রামের নিমাই মন্ডলের স্ত্রী শ্রীমতি ঝর্না রানী ও কুল্ল্যা গ্রামের মৃত মনির উদ্দীন ফকিরের ছেলে মোঃ আঃ করিম।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ শেখ আব্দুস সালাম জানান, তাঁর নেতৃত্বে থানার এসআই (নিঃ) সঞ্জীব সমদ্দার সঙ্গীয় সঙ্গীয় ফোর্স এর সহায়তায় নিয়মিত মামলা ১৩(৮)১৯ এর আসামী সুমন ঘোষ, সুজয় ঘোষ, এসআই (নিঃ) ফণীভূষন সরকার সঙ্গীয় ফোর্স এর সহায়তায় জিআর-১৭৯/১৯ গ্রেফতারী পরোয়ানার আসামী শ্রীমতি ঝরনা রাণী ও এসআই (নিঃ) বিল্লাল হোসেন শেখ সঙ্গীয় ফোর্স এর সহায়তায় জিআর-৪৪১/০৮ (আশাঃ) গ্রেফতারী পরোয়ানার আসামী মোঃ আঃ করিমকে আটক করে পুলিশ। তিনি আরো জানান, আটককৃতদের শনিবার দুপুরে সাতক্ষীরা জেলা আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বার্তা বাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর