নরসিংদীতে ওরসে নারী ধর্ষণের ঘটনায় আটক ধর্ষক

নরসিংদীর বেলাব উপজেলার সররাবাদ গ্রামের আব্দুস সামাদ লেংটার মাজার শরিফের ওরশে আসার পর পাশের একটি বাড়িতে ২৫ বছরের এক নারী ধর্ষণের ঘটনায় অভিযুক্ত ধর্ষক মকবুল হোসেনকে গ্রেফতার করেছে বেলাব থানা পুলিশ।

গত শুক্রবার (৯ আগস্ট) রাতে সররাবাদ গ্রামের মৃত মহব্বত আলীর ছেলে মকবুল হোসেন (৩২) কে সররাবাদ গ্রাম থেকে গ্রেফতার করার পর আজ শনিবার নরসিংদী আদালতে প্রেরণ করা হয়।

বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দিন ভূঁইয়া ও নির্যাতিতা ওই নারী জানান, গত মঙ্গলবার (৬ আগস্ট) থেকে সররাবাদ গ্রামের সামাদ লেংটার মাজারে ওরশ শুরু হয়। এর আগে গত শুক্রবার (২ আগস্ট) রাজবাড়ি থেকে ওরশে যোগ দিতে মাজারে এসে অবস্থান করতে থাকেন ওই নারী। ওরশ শরীফ উপলক্ষে মাজার শরীফ ও আশেপাশের বাড়ির উঠানে গান শুরু হয়।
বৃহস্পতিবার রাতে মাজারের পাশের বাড়ির মকবুলের বাড়ির উঠোনে গান শুনতে যান ওই নারী।

এক পর্যায়ে বাড়ির মালিক মকবুল ওই নারীকে তার ঘরে গিয়ে বিশ্রাম নিতে বলেন। এতে রাজি না হলেও জোর অনুরোধে তাকে হাত ধরে ঘরে নিয়ে যায় মকবুল। পরে রাতে মকবুল ওই নারীকে ধর্ষণ শুরু করে। এতে ওই নারী চিৎকার করলেও গানের শব্দে কেউ শুনতে না পারায় কেউ বাঁচাতে এগিয়ে আসেননি। এসময় নিজেকে বাঁচাতে মকবুলের ঠোটে কামড় দিয়ে রক্তাক্ত জখম করেন ওই নারী। রাতেই ওই নারী উপস্থিত নারী পুরুষ ও স্থানীয় লোকজনকে ঘটনা জানালে তারা থানায় গিয়ে অভিযোগ দেয়ার পরামর্শ দেন। পরে ওই নারী থানায় মামলা দায়ের করেন।

বার্তা বাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর