মশার উপদ্রব থাকলে সরাসরি আমাকে জানান- মেয়র মহিউদ্দিন

ডেঙ্গু প্রতিরোধে গত কয়েকদিন থেকেই পটুয়াখালী পৌর এলাকায় মশার ঔষধ স্প্রে করার পাশপাশি পরিস্কার পরিচ্ছন্নতা কার্যক্রম চলমান রয়েছে। প্রতিদিনই শহরের বিভিন্ন ওয়ার্ডে পৌর কাউন্সিলরদের নেতৃত্বে দিনে এবং রাতে মশার ঔষধ স্প্রে কাজ চলমান রয়েছে।

তবে এর পরও যদি মশার ঔষধ স্প্রে করার কার্যক্রম থেকে কোনও এলাকা বাদ পরে এবং সে সব এলাকায় মশার উপদ্রব থাকে তবে সরাসরি পৌর মেয়র কে জানানোর অনুরোধ করেছেন মেয়র মহিউদ্দিন আহম্মেদ।

শনিবার সকালে ডেঙ্গু বিষয়ে সাধারণ মানুুকে সচেতন করতে পটুয়াখালী চেম্বার অব কমার্স এর পক্ষ থেকে সচেতনতামূলক লিফলেট বিতরন অনুষ্ঠানে পৌর মেয়র এ কথা বলেন। এ সময় শহরের লঞ্চঘাট সংলগ্ন বস্তিতে মশার ঔষধ স্প্রে কাজ তদারকি করেন তিনি।

পুরাতন ফৌরজদারী ভবন এলাকায় পটুয়াখালী চেম্বার অব কমার্স কার্যালয় থেকে শুরু হওয়ায় এই সচেতনতামুলক প্রচারনায় পটুয়াখালী চেম্বার অব কমার্স সভাপতি এবং পৌর মেয়র মহিউদ্দিন আহম্মেদ ছাড়াও সিনিয়র সহ সভাপতি ফরহাদ জামান বাদল, সহ সভাপতি সাইদুর রহমান লেলিন সহ চেম্বার পরিচালনা পর্ষদের পরিচালকরা এ প্রচারনায় অংশ গ্রহন করেন।

বার্তা বাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর