দেবহাটায় ফেন্সিডিল ও মোটর সাইকেলসহ আটক ২

সাতক্ষীরার দেবহাটায় অভিযান চালিয়ে দুই’শ বোতল ফেন্সিডিল ও একটি এ্যাপাসি মোটর সাইকেল সহ দুই মাদক চোরাকারবারীকে গুরুতর আহত অবস্থায় আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে উপজেলার কুলিয়া ইউনিয়নের শ্রীরামপুর বাজার সংলগ্ন ব্রীজের পুর্ব পাশ থেকে তাদের আটক করা হয়।

আটক মাদক চোরাবারবারীরা হলেন, সাতক্ষীরা শহরের সুলতানপুর এলাকার আনসার আলী গাজীর ছেলে মেহদী হাসান (২৫) ও শহরের চালতেতলা এলাকার শেখ নাসিম উদ্দীনের ছেলে তবিবুর রহমান (২৪)।

পুলিশ জানায়, দেবহাটা সীমান্ত এলাকা থেকে মাদকর একটি বড় চালান আনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে এ.এস.আই মাজেদুল হকের নেতৃত্বে পুলিশের একটি টহলদল রাতে কুলিয়া ইউনিয়নের শ্রীরামপুর বাজার সংলগ্ন ব্রীজের পুর্ব পাশে মোটর সাইকেল ও ইঞ্জিন ভ্যান দিয়ে রাস্তা ব্যারিকেট দেয়। মাদক চোরাকারবারিরা এ সময় তাদের মোটর সাইকেলটি পুলিশ সদস্যদের ব্যবহৃত মোটর সাইকেলে সজোরে ধাক্কা দিয়ে বেরিয়ে যাওয়ার চেষ্টা করলে তারা রাস্তার ধারে ছিটকে পড়ে। এরপর পুলিশ সেখানে থেকে দুই বস্তা ফেন্সিডিল সহ উক্ত দুই চোরাকারবারীকে গুরুতর আহত অবস্থায় আটক করে। আহত চোরাকারবারীদের প্রথমে সখিপুর স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে পুলিশি পাহারায় সাতক্ষীরা সদর হাসপাতাল ভর্তি করা হয়।

দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা এ ঘটনা নিশ্চিত করে জানান, আটক মাদক চোরাকারবারীদের বিরুদ্ধ মাদক দ্রব্য নিয়ন্রণ আইনে দেবহাটা থানায় একটি মামলা হয়েছে। মামলা নং-০৫।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর