ঝিনাইদহে স্বাচিপের উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধে র‌্যালী

ঝিনাইদহে স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এর উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধে র‌্যালী, পথসভা ও লিফলেট বিতরণ করা হয়েছে। শনিবার সকালে শহরের পোষ্ট অফিস মোড় থেকে একটি র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে সেখানে পথসভা অনুষ্ঠিত হয়। পথসভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক সরোজ কুমার নাথ, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলহাজ সাইদুল করিম মিন্টু, সাবেক পৌর চেয়ারম্যান আনিচুর রহমান খোকা, স্বাচিপের সদস্য সচিব ডা. রাশেদ আল মামুন, আহবায়ক ডা. এবিএম সিদ্দিকুল ইসলাম, জেলা বিএম এর সাধারণ সম্পাদক ডা. দুলাল কুমার চক্রবর্তী, জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপ-পরিচালক ডা. জাহিদ আহমেদ, ম্যাটস্ এর অধ্যক্ষ ডা. রেজা সেকেন্দার, আইএসটি অধ্যক্ষ ডা. রবিউল ইসলাম, সদর হাসপাতালের তত্বাবধায়ক ডা. আয়ুব আলী, সদর হাসপাতালের জুনিয়র কনসালটেন্ট (ডেঙ্গু বিশেষজ্ঞ) ডা. জাকির হোসেন, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজ্জাৎ হোসেন, মেডিকেল অফিসার ডা. শাহিন ঢালী, সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. প্রসেনজিত বিশ্বাস পার্থ। পরে পথচারিদের মাঝে ডেঙ্গু সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

বক্তারা ডেঙ্গু প্রতিরোধে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন পাশাপাশি সাধারণ জ্বর হলে আতঙ্কিত না হয়ে ডাক্তারের পরামর্শ অনুযায়ী চিকিৎসা নেওয়ার আহবান জানান।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর