১৫, ডিসেম্বর, ২০১৮, শনিবার | | ৬ রবিউস সানি ১৪৪০

শিরোনাম পূনরায় শেখ হাসিনা প্রধানমন্ত্রী হলে ভোলা হবে বাংলাদেশের শ্রেষ্ঠ জেলা : তোফায়েল আহমেদ মানিকগঞ্জ-১ শিবালয়ে আ’লীগ প্রার্থীর নির্বাচনী অফিস ভাংচুর-অগ্নিসংযোগ রৌমারীতে গ্রেপ্তারকৃত ১১ জামায়াত নেতা-কর্মীকে আদালতে প্রেরণ নরসিংদীর রায়পুরায় হতদরিদ্র মানুষের মাঝে সেচ্ছাসেবী সংগঠন এর শীত বস্ত্র বিতরণ মানিকগঞ্জ -১ দৌলতপুরে বিএনপি প্রার্থীর প্রচারণার গাড়ি বহরে হামলার অভিযোগ ঢাকা- ৬: উৎসুক ভোটাররা ভিড় করছেন ইভিএম প্রদর্শনী ক্যাম্পে শেখ হাসিনার উন্নয়নমুখী পরিকল্পনা বাস্তবায়নে নৌকায় ভোট দিন:দুর্জয় রামগঞ্জে দেহলা পচা মার্কেটে আ.লীগ দলীয় নির্বাচনী কার্যালয় উদ্বোধন

কে এই নতুন অতিথি পরীমনির ঘরে

আপডেট: মে ১১, ২০১৮

কে এই নতুন অতিথি পরীমনির ঘরে

পরীমনির ঘরে নতুন মেহমান কথাটি শুনে হয়তো অনেকেই চমকে উঠেছেন। পরীমনির ভক্ত অনুরাগীরা ভাবছেন এটাও কি সম্ভব। শিরোনাম দেখে অনেকের মনে হচ্ছে পরীমণি কি মা হতে যাচ্ছেন? আসলে তা কিন্তু না। তার ঘরে নতুন এক সদস্য এসেছে ঠিকই, আর তা হলো গাড়ি।

জাপানি কোম্পানি টয়োটা হ্যারিয়ারের ২০১৫ মডেলের একটি গাড়ি বুধবার কিনেছেন পরী। জনপ্রিয় এই অভিনেত্রী ২০১৫ সালে ভালোবাসা সীমাহীন চলচ্চিত্রের মাধ্যমে তার বড় পর্দায় অভিষেক হয়। রানা প্লাজা (২০১৫) ছবিতে চুক্তিবদ্ধ হয়ে তিনি আলোচনায় আসেন। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হল রোম্যান্টিক আরো ভালোবাসবো তোমায়, লোককাহিনী নির্ভর মহুয়া সুন্দরী, এবং অ্যাকশনধর্মী রক্ত।

পরীমণি বলেন, আমার অনেকগুলো দুর্বলতা রয়েছে। যার মধ্যে গাড়িও একটি দুর্বলতা। বর্তমানে যে গাড়িটি ব্যবহার করছি সেটি প্রায় সাড়ে তিন বছর ধরে চালাচ্ছি। তাই নতুন একটি গাড়ি নিলাম। এছাড়া আমার কাছে জাপানি একটি এন্টিক গাড়িও রয়েছে। সর্বশেষ পরীমনির গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘স্বপ্নজাল’ ছবিটি মুক্তি পায়। এতে অভিনয় করেন পরীমণি ও রোহান।