আশাশুনিতে ভিজিএফ’র চাউল আত্মসাৎকারিসহ আটক-১০

সাতক্ষীরার আশাশুনি থানা পুলিশ ভিজিএফ’র চাউল আত্মসাৎকারিসহ বিভিন্ন মামলার গ্রেফতারী পরোয়ানার ৯ আসামিসহ ১০ জনকে আটক করেছে। বৃহস্পতিবার রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করে পুলিশ। এ সময় উদ্ধার করা হয়েছে ভিজিএফ’র ৫ বস্তা চাউলসহ একটি মোটর সাইকেল ও ১০০ গ্রাম গাঁজা। আটককৃতরা হলেন, উপজেলার গোয়ালডাঙ্গা গ্রামের মৃত মতলেব গাজীর ছেলে নুরুল ঊগাজী, আঃ সাত্তার গাজীর ছেলে মোঃ শরীফ গাজী, এ সময় তাদের নিকট থেকে ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ। নওয়াপাড়া গ্রামের বেলাত গাজীর ছেলে সুলতান গাইন, গোদাড়া গ্রামের মৃত মইনুর গাজীর ছেলে মোঃ শাহিনুর গাজী কেনা, শ্রীধরপুর গ্রামের মৃত গফফর গাজীর ছেলে রবিউল গাজী, গোরালী গ্রামের সামছুর গাজীর ছেলে মোঃ সোনা, দরগাহপুর গ্রামের এলাহী বক্সের ছেলে মোঃ জলিল, কাপসন্ডা গ্রামের আঃ ছবুর গাজীর ছেলে আরিফ গাজী, চিচুয়া গ্রামের নূর মোহাম্মদ মির্জার রবিউল ইসলাম মিস্ত্রী ও খালিয়া গ্রামের নওশের গাজীর ছেলে সাদ্দাম হোসেন।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ শেখ আব্দুস সালাম জানান, তাঁর নেতৃত্বে থানার এএসআই (নিঃ) মোকাদ্দেস হোসেন সঙ্গীয় এসআই (নিঃ) বিজন কুমার সরকার ও ফোর্স এর সহায়তায় ১০০ গাঁজা সহ আসামী নুরুল ইসলাম গাজী, মোঃ শরিফ গাজীকে আটক করে। তাদের বিরুদ্ধে থানায় ১১(০৮)/১৯ নং মামলা দায়ের করা হয়েছে। অপরদিকে এএসআই (নিঃ) হারুনুর রশিদ সঙ্গীয় ফোর্স এর সহায়তায় সিআর-৪৫/১৭ গ্রেফতারী পরোয়ানার আসামী সুলতান গাইন, এসআই (নিঃ) বিল্লাল হোসেন শেখ সঙ্গীয় ফোর্স এর সহায়তায় জিআর-১৮৯/১৯ (আশাঃ) গ্রেফতারী পরোয়ানার আসামী মোঃ শাহিনুর গাজী (কেনা), এএসআই (নিঃ) মোকাদ্দেস হোসেন সঙ্গীয় ফোর্স এর সহায়তায় জিআর-১৪০/১৩ গ্রেফতারী পরোয়ানার আসামী রবিউল গাজী, এএসআই (নিঃ) নাজিম উদ্দীন সঙ্গীয় ফোর্স এর সহায়তায় সিআর-৭৭/১৯ গ্রেফতারী পরোয়ানার আসামী মোঃ সোনা, এএসআই (নিঃ) মোকাদ্দেস হোসেন সঙ্গীয় ফোর্স এর সহায়তায় সিআর-৭৭/১৯ গ্রেফতারী পরোয়ানার আসামী মোঃ জলিল, এসআই (নিঃ) মোহাম্মদ মামুনুর রহমান সঙ্গীয় ফোর্স এর সহায়তায় বিজিএফ এর সরকারী ০৫ বস্তা চাউল, যাহার ওজন ১৫০ কেজি চাউল উদ্ধারসহ আরিফ গাজীকে আটক করে পুলিশ। তাঁর বিরুদ্ধে থানায় ১২(০৮)/১৯ নং মামলা দায়ের করা হয়েছে। এদিকে এএসআই (নিঃ) শাহ জামাল সঙ্গীয় ফোর্স এর সহায়তায় সিআর-৩৮/১৯ গ্রেফতারী পরোয়ানার আসামী রবিউল ইসলাম মিস্ত্রি ও এএসআই (নিঃ) নাজিম হোসেন সঙ্গীয় ফোর্স এর সহায়তায় সিআর-৭৭/১৯ গ্রেফতারী পরোয়ানার আসামী সাদ্দাম হোসেনকে গ্রেফতার করে পুলিশ। আটককৃতদের শুক্রবার দুপুরে সাতক্ষীরা জেলা আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর