শিবালয়ে বন্যার্তদের মাঝে ঈদ সামগ্রী বিতরন

মানিকগঞ্জের শিবালয় উপজেলার জাফরগঞ্জে বন্যার্তদের মাঝে ঈদ সামগ্রী বিতরন করলেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক গ্রুপ ” মানুষ মানুষের জন্য সংগঠনের সেচ্ছাসেবী ফেসবুক গ্রুপের সদস্যরা।

শুক্রবার সকালে মানুষ মানুষের জন্য ” নামক গ্রুপটির পরিচালক নাসিম আহমেদ এর নেতৃত্বে শিবালয় উপজেলার জাফরগঞ্জ নামক স্থানে ঈদ সামগ্রী বিতরণ করেন। এর মধ্যে ছিলো দুই প্যাকেট সেমাই, এক কেজি চিনি, এক লিটার তেল ও এক লিটার দুধ(প্যাকেট)। জানা যায়, নাসিম আহমেদ তিন বছর ধরে এই গ্রুপটি চালাচ্ছেন এবং অসহায় মানুষদের জন্য কাজ করে যাচ্ছেন। তার কাজে অনুপ্রানিত হয়ে অনেক লোকজন তার সাথে এই গ্রুপে জয়েন করেন। তাদের বর্তমান গ্রুপ মেম্বার সংখ্যা ৮০০জন।

গ্রুপটির পরিচালক নাসিম আহমেদ বলেন, আমরা গ্রুপটির মাধ্যমে অসহায় মানুষদের পাশে দারাতে চাই এবং বিশেষ করে বৃদ্ধ মানুষদের জন্য কাজ করতে চাই। আমরা ঈদ উপলক্ষে ২৫০টি পরিবারের মাঝে আমাদের ঈদ সামগ্রী দিতে পেরেছি। আগামী বছর আরও বেশি অসহায় মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে চাই।

এসময় আরও উপস্থিত ছিলেন, মানিকগঞ্জ ০১ আসনের এমপি নাঈমুর রহমান দুর্জয় এর মা এবং মানু্ষ মানুষের জন্য গ্রুপের উপদেষ্টা নীনা রহমান। তিনি আমাদের জানান, যে নাসিম এর এই উদ্যোগ খুবই প্রশংসনীয়। কারন এভাবে যদি ওদের মতো যুবকেরা অসহায় মানুষের পাশে দারায় তাহলে আমাদের দেশ থেকে খুব সহজেই দারিদ্রতা হ্রাস করা সরকারের জন্য সহায়ক হবে। আমি বিশ্বাস করি দশের লাঠি একের বোঝা।

এসময় গ্রুপটির অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মোঃ বিল্টু, নাজমুল ইসলাম জনি, ফারুক হোসেন, বাসার আহমেদ, কামরুল ইসলাম, হাবিবুর রহমান, ওসমান, রওসনারা বেগম,রিক্তা রিতু, শান্তা ইসলাম, পিয়া সেলিনা, রাকিবুল হাসান পাভেল, রাসেল খন্দকার, প্রাণ, তুষার,অনিক,রাকিব সহ অনেকে ।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর