কলারোয়ায় হত্যা মামলার আসামিসহ আটক-২

সাতক্ষীরার কলারোয়া থানা পুলিশ হত্যা মামলাসহ একাধিক মামলার পলাতক আসামি ও নিয়মিত মামলার আসামিসহ মোট ২ জনকে আটক করেছে। শুক্রবার সকালে ও বৃহস্পতিবার রাতে উপজেলার মির্জাপুর এলাকা থেকে তাদেরকে আটক করে। আটককৃতরা হলেন, উপজেলার ক্ষেত্রপাড়া গ্রামের এসারুল ওরফে ইশারত আলী মোড়লের ছেলে হত্যা নাশকতাসহ একাধিক মামলার আসামি মোঃ শামীম হোসেন ও নিয়মিত মামলার আসামি একই উপজেলার মির্জাপুর (সরদার পাড়া) গ্রামের মোঃ গোলাম হোসেনের ছেলে মোঃ রাকিবুল হাসান সিজান।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ-মুনীর উল গীয়াস জানান, তাঁর নেতৃত্বে এসআই (নিঃ) রইচ উদ্দিন, এসআই (নিঃ) মোঃ মাসুদুজ্জামান এএসআই (নিঃ) মোঃ আসাবুর রহমান সরদারসহ সংগীয় ফোর্সের সহযোগীতায় পৃথক পৃথক অভিযান পরিচালনা করিয়া হত্যা, নাশকতাসহ একাধিক মামলার পলাতক আসামী মোঃ শামীম হোসেন গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকাল ৯.৩০ মিনিটে নিজ বসত বাড়ী হতে গ্রেফতার করে পুলিশ। এছাড়াও নিয়মিত মামলার পলাতক আসামী মোঃ রাকিবুল হাসান সিজানকে গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত ১০’৩০ মিনিটে মির্জাপুর এলাকা হতে গ্রেফতার করা হয়। তিনি আরো জানান, আটককৃতদের দুপুরে সাতক্ষীরা জেলা আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর