পটুয়াখালীতে পশুর হাট পরিদর্শন করলেন ডিআইজি শফিকুল ইসলাম

বৈরী আবহাওয়ার কারনে কোরবানীর পশুর হাট জমে না ওঠলেও পশুর হাট নির্বিঘœ করার লক্ষে পটুয়াখালীতে ছুটে এসেছেন বরিশাল রেঞ্জের ডিআইজি মোঃ শফিকুল ইসলাম ।

আজ শুক্রবার বেলা ১১টায় পটুয়াখালী পৌরসভাধীন বাঁধঘাট এলাকায় বন্ধুজন সমিতি পরিচালিত কোরবানীর পশুর হাটে স্থাপিত পুলিশের কন্ট্রোল রুমে উপস্থিত হন বরিশাল রেঞ্জের ডিআইজি মোঃ শফিকুল ইসলাম। পশুর হাট পরিদর্শনকালে তিনি বলেন, পশুর হাটে ক্রেতা-বিক্রেতারা কোন ধরনের প্রতারনার শিকার না হয়, সে জন্য পুলিশ প্রশাসনের পাশাপাশি জনসাধারনকে সচেতন থাকতে বলেছেন। তিনি আরও বলেন সারা বাংলাদেশে পুলিশের পক্ষ থেকে বিভিন্ন পশুর হাট বাজার গুলোতে বসানো হয়েছে জাল নোট সনাক্ত করন মেশিন। ডিআইজি মোঃ শফিকুল ইসলাম সাম্প্রতি ডেঙ্গু রোগ প্রতিরোধেও সবাইকে সচেতন হওয়ার আহবান উপস্থিত সাধারনের মাঝে লিফলেট বিতরন করেন।

এ ছাড়াও কোরবানী ঈদে নাড়ীর টানে আসা মানুষদের যে কোন ধরনের অপৃতিকর ঘটনা না ঘটতে পারে তার জন্য পুলিশের পক্ষ থেকে বাসস্টান্ড, লঞ্চ ঘাট সহ জেলার বিভিন্ন গুরুত্বপূর্ন স্থান গুলোতে বসানো হয়েছে পুলিশের কন্টোল রুম। এ সময় উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলার পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান পিপিএম, পৌরসভার মেয়র মহিউদ্দিন আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসীম উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) শেখ বেল্লাল হোসেন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মোস্তাফিজুর রহমান, ডিবি পুলিশের ইনচার্জ খন্দকার জাকির হোসেনসহ পুলিশের অন্যান্য কর্মকর্তা ও পশুর হাট পরিচালকবৃন্দ।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর