টানা ৮দিনের ছুটির কবলে ভোমরা বন্দর

সাপ্তাহিক সরকারি ছুটি ও পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষ্যে টানা আট দিনের ছুটির কবলে পড়েছে সাতক্ষীরার ভোমরা স্থল বন্দর। তবে, ছুটির দিন যাবতীয় আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকলেও পাসপোর্টধারী যাত্রীদের জন্য ভারত যাওয়া-আসার ক্ষেত্রে ইমিগ্রেশন যথারীতি খোলা থাকবে।

ভোমরা স্থল বন্দর সি অ্যান্ড এফ এজেন্টস অ্যাসোসিয়শনের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নাসিম জানান, শুক্রবার সাপ্তাহিক সরকারি ছুটির দিন। এছাড়া পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষ্যে শনিবার (১০ আগস্ট) থেকে ১৪ আগস্ট পর্যন্ত এবং ১৫ আগস্ট বাংলাদেশের জাতীয় শোক দিবস ও ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে ভোমরা বন্দর দিয়ে আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। একই সাথে আগামী ১৬ আগস্ট শুক্রবার সাপ্তাহিক ছুটির থাকার কারনে টানা আট দিন আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। ছুটি শেষে আগামী ১৭ আগস্ট থেকে ফের কর্মচঞ্চল হয়ে উঠবে ভোমরা স্থল বন্দর।

তিনি আরও জানান, ভোমরা স্থল বন্দর সি অ্যান্ড এফ এজেন্টস অ্যাসোসিয়শন, ভোমরা স্থল বন্দর সি অ্যান্ড এফ এজেন্টস কর্মচারী অ্যাসোসিয়শন এবং ভারতের ঘোজাডাঙ্গা সি অ্যান্ড এফ এজেন্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়শন সম্মিলিতভাবে এই সিদ্ধান্ত নিয়েছে।

ভোমরা স্থলবন্দর শুল্ক স্টেশনের সহকারী কমিশনার নিয়ামুল হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, আমদানী-রপ্তানী কার্যক্রম বন্ধ থাকলেও এই সময় পাসপোর্ট যাত্রীরা যথারীতি যাতায়াত করতে পারবেন।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর