বেনাপোলে বিপুল পরিমাণ ভারতীয় রুপিসহ বাংলাদেশি হুন্ডি ব্যবসায়ী আটক-২

যশোর বেনাপোল আমড়াখালি বিজিবি চেকপোষ্টের সদস্যরা (বুধবার২৭শে মার্চ)দুপুরে বেনাপোল থেকে ছেড়ে যাওয়া একটি পরিবহন বাস তল্লাশি করে ভারতীয় ১৭লাখ ১৪ হাজার ৫শত রুপি ও ২৩ ইউএস ডলার সহ ইকবাল(৩৯)ও জাকির হোসেন (৩৮)নামে দুই হুনডি ব্যবসায়ীকে আটক করেছে।

আটককৃত ব্যক্তিরা হলেন, ফরিদপুর জেলার আমভাঙ্গা থানার বজরা গ্রামের গোলাম মোস্তফার ছেলে ইকবাল(৩৯)এবং অপর ব্যক্তি ঢাকা যাত্রাবাড়ী ৫৮/১/এ আগামসি এলাকার আজিম উদ্দিনের ছেলে জাকির হোসেন (৩৮)।

যশোর ৪৯ বিজিবির অধিনায়ক লেঃকর্নেল সেলিম রেজা জানান, গোপন সংবাদে জানতে পারি দুইজন হুনডি পাচারকারী ভারত থেকে বিপুল পরিমান ভারতীয় রুপি নিয়ে বাংলাদেশে প্রবেশ করে বেনাপোল থেকে একটি পরিবহন বাসে করে ঢাকা যাবে ।

এমন সংবাদের ভিত্তিতে পরিবহন বাসটি আমড়াখালি চেকপোস্ট আসলে নায়েব সুবেদার আব্দুল মালেক সঙ্গীয় ফোর্স নিয়ে বাসটিতে অভিযান চালিয়ে ১৭ লাখ ১৪ হাজার ৫শত ভারতীয় রুপি ও ২৩ ডলার সহ দুই হুনডি ব্যবসায়ীকে হাতেনাতে আটক করেন।যার বাংলাদেশী মূল্য টাকা প্রায় ২০লাখ ৬০ হাজার টাকা।

আটককৃত আসামীদের বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর