লক্ষ্মীপুর আইডিয়াল আলিম মাদরাসার নব নিযুক্ত প্রিন্সিপাল আব্দুজ জলিল

লক্ষ্মীপুরের মানসম্মত সেরা শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে পরিচিত লক্ষ্মীপুর আইডিয়াল আলিম মাদরাসার নব নিযুক্ত প্রিন্সিপাল(ভারপ্রাপ্ত) হলেন আব্দুল জলিল মিজান। গত বৃহস্পতিবার আনুষ্ঠানিক ভাবে দায়িত্ববার গ্রহন করেন তিনি। তিনি এর আগে একই প্রতিষ্ঠানের ভাইস প্রিন্সিপাল হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করেছেন। তিনি (অর্নাস মাস্টার্স ও কামিলসহ ফাস্ট ক্লাশ) নব নিযুক্ত প্রিন্সিপালকে ফুল দিয়ে স্বাগত জানিয়ে বরণ করে নেয় প্রতিষ্ঠানের চেয়ারম্যান সহকারী অধ্যাপক মাওলানা জসিম উদ্দিন ও ভাইস চেয়ারম্যান আবুল বাশার ।

এসময় অন্যান্য সহকারী শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন। একই সাথে আবাসিক একাডেমি ইনচার্জ হিসেবে নিযুক্ত হলেন সিনিয়র সহকারী শিক্ষক মোঃ ফজলে বারী, তাকেও ফুল দিয়ে অভিনন্দন জানান চেয়ারম্যান ভাইস চেয়ারম্যানসহ শিক্ষকবৃন্দ।

নতুন দায়িত্ব পেয়ে প্রিন্সিপাল আব্দুজ জলিল মিজান বলেন, আইডিয়াল আলিম মাদরাসা নিয়ে আমাদের প্রতিষ্ঠানের চেয়রাম্যান মহোদয়ের বিশাল স্বপ্ন রয়েছে । স্যারের স্বপ্ন বাস্তবায়নের লক্ষে বিগত দিনের অর্জন ধরে রাখার পাশাপাশি আরো মান সম্মত শিক্ষাদানে শিক্ষার্থীদের নার্সিং করা হবে। বিশেষ করে আলিম ক্লাশের শিক্ষার্থীরা যেন বরাবরের মতো ফলাফল ধরে রাখতে পারে সে বেপারি সর্বদা নজর দেয়ার চেষ্টা করবো। সর্বপরি প্রতিষ্ঠানের মর্যাদা ও অতীত গৌরব ধরে রাখতে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর