ক্রিকেটার মিরাজ আরেক মিরাজের হাতে তুলে দিলেন চেক!

একজন মেহেদি হাসান মিরাজ। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার। অন্যজন মিরাজ হাওলাদার। পেশায় রাজমিস্ত্রি। এক মিরাজের হাতে দশ লাখ টাকার চেক তুলে দিলেন অন্য মিরাজ।

ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনে খুলনার শিববাড়ি মোড়ের আশা এন্টারপ্রাইজ থেকে ওয়ালটন এর ফ্রিজ কিনে মিরাজ হাওলাদার ১০ লাখ টাকার পুরস্কার পান।

জাতীয় দলের অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজ উপস্থিত থেকে মিরাজ হাওলাদার এর হাতে ১০ লাখ টাকার চেক তুলে দেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটনের এডিশনাল ডিরেক্টর মিলটন আহমেদ।

মেহেদি হাসান মিরাজ বলেন, ওয়ালটনকে ধন্যবাদ এমন একটা প্রোগ্রাম চালু করার জন্য। আমি ওয়ালটনের সাথে ছিলাম, আছি। আমি সত্যি খুব খুশি চেক তুলে দিতে পেরে। আর আমি ওয়ালটনের কাছে কৃতজ্ঞ আমাকে এমন সুযোগ দেয়ার জন্য।

মিলটন আহমেদ বলেন, ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনে যারা ১০ লাখ ও ১ লাখ টাকা সহ যত পুরস্কার পেয়েছে। তা যথা সময়ে গ্রাহকদের হাতে তুলে দিতে পেরে আমরা আনন্দিত। ওয়ালটন বলেই এটা সম্ভব হয়েছে।

এ সময় হাওলাদার পরিবার এর সাথে উপস্থিত ছিলেন আশা এন্টারপ্রাইজ এর সত্ত্বাধিকার মোশাররফ হোসেন বাবু এবং তার পরিবার।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর