এসআরইউ’র সভাপতির ওপর হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ

সিরাজগঞ্জ রিপোর্টার্স ইউনিটি’র (এসআরইউ) সভাপতি,দৈনিক আজকের সিরাজগঞ্জ পত্রিকার সম্পাদক ও দৈনিক যুগান্তর পত্রিকার সিরাজগঞ্জ প্রতিনিধি মো.জেহাদুল ইসলামের ওপর আতংকিত হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়ে গভীর উদ্বেগ প্রকাশ করেছে সিরাজগঞ্জ রিপোর্টার্স ইউনিটি’র (এসআরইউ) সাংবাদিক নেতারা।

বৃহস্পতিবার (৮ আগস্ট) সন্ধ্যার দিকে সিরাজগঞ্জ রিপোর্টার্স ইউনিটির অস্থায়ী কার্যালয় শহরের সনি হোটেলে সহ-সভাপতি অশোক ব্যানার্জির সভাপতিত্বে সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম ইন্না,সাংগঠনিক সম্পাদক আলমগীর কবীর,দপ্তর সম্পাদক সোহাগ হাসান জয়,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক অদিত্য রাসেল,সাহিত্য ও পাঠাগার সম্পাদক সিরাজুল ইসলাম শিশির,প্রচার ও প্রকাশনা সম্পাদক রেজাউল করিম খান,কার্যনির্বাহী সদস্য রেজাউল করিম,এম এ মালেক,সাধারণ সদস্য টি এম হাসান,এস এম আব্দুল মান্নান ও শাহরিয়ার পারভেজ জিকো এক বিবৃতিতে এ হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

বিবৃতিতে এসআরইউ কার্যনির্বাহী কমিটির নেতারা বলেন,সিরাজগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতির ওপর আতংকিত হামলা পূর্বপরিকল্পিত। এ ধরনের ঘটনা মুক্ত ও স্বাধীন সাংবাদিকতার ওপর নগ্ন হস্তক্ষেপ। ন্যাক্কারজনক এ ঘটনায় সিরাজগঞ্জের কর্মরত সাংবাদিকরা ক্ষুব্ধ। আমরা অবিলম্বে ঘটনার সঙ্গে সম্পৃক্তদের আইনের আওতায় এনে দ্রুত গ্রেফতার ও হামলার সুষ্ঠ তদন্ত ও বিচারের দাবি জানান। অন্যথায় সংবাদকর্মীদের সঙ্গে নিয়ে এসআরইউ কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে। এ ঘটনায় জেলা ও উপজেলার বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ তীব্র ক্ষোভ এবং নিন্দা প্রকাশ করেছেন।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর