নারী পুলিশের প্রেমের ফাঁদে ধরা পড়ল হত্যা মামলার প্রধান আসামী!

এটি বাস্তব প্রেম নয়। নয় তারা প্রেমিক-প্রেমিকাও। হত্যা মামলার প্রধান আসামী ধরতে নারী পুলিশের প্রেমের ফাঁদে ধরা পড়ল আসামী আসাদুল (৪২)। প্রেমের অভিনয় করে আসামী আসাদুলের অবস্থান নিশ্চিত করে তাকে গ্রেফতার করাই ছিল মুল লক্ষ্য।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার (শৈলকুপা সার্কেল) তারেক আল মেহেদি জানান, গত সেপ্টেম্বর মাসে হরিণাকুন্ডু উপজেলার মানদিয়া সরকারি ক্যানেলের পাশে তোয়াজ উদ্দিন মন্ডল (৬০) নামের এক বৃদ্ধকে গলাকেটে হত্যা করা হয়।

এ মামলায় নিহতের ছেলে বাদি গয়েছে হরিণাকুন্ডু উপজেলার কালাপাড়িয়া গ্রামের মৃত এলেম মন্ডলের ছেলে আসাদুলকে প্রধান আসামী করে ৫ জনকে আসামী একটি হত্যা মামলা দায়ের করে।
মামলা দায়েরের পর গাঁ ঢাকা দিয়েছিল আসামী। বিভিন্ন স্থানে অভিযান চালানো পর গ্রেফতারে ব্যার্থ হলে ভিন্ন পথ অবলম্বন করেন অতিরিক্ত পুলিশ সুপার (শৈলকুপা সার্কেল)।

তিনি আরও জানান, আসামী আসাদুলের মোবাইল নম্বর সংগ্রহ করা হয়। এরপর এক নারী কনস্টেবল নিজের পরিচয় লুকিয়ে কলেজ ছাত্রী পরিচয় দিয়ে কথা বলা শুরু করে। এক পর্যায়ে আসামী তার প্রেমের ফাঁদে পড়ে।

পরবর্তীতে বৃহস্পতিবার তারা দেখা করতে চাইলে প্রথমে শৈলকুপা উপজেলার ভাইট বাজারে নারী পুলিশ সদস্যকে আসতে বলে। পরে চাঁদপুর বাজারে দেখা করতে এলে তাকে গ্রেফতার করে পুলিশ। এ মামলার অন্যান্য আসামী আগেই গ্রেফতার রয়েছে বলেও জানায় ওই পুলিশ কর্মকর্তা।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর