মৌতলা যুব ফোরামের তিনদিন ব্যাপী প্রশিক্ষন অনুষ্ঠিত

মানুষের জন্য ফাউন্ডেশনের সহযোগীতায় ও বে-সরকারী উন্নয়ন সংস্থা লিডার্সের আয়োজনে যুব সংহতি ও সামাজিক পরিবর্তন বিষয়ক ভিত্তিমুল প্রশিক্ষন প্রকল্পের বাস্তবায়নে সমাজ পরিবর্তনে যুব সংহতি ৩দিন ব্যাপী প্রশিক্ষন সমাপ্ত হয়েছে। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪ টায় শিমু রেজা এমপি কলেজে মৌতলা ইউনিয়ন যুব সংহতি ফোরাম সদস্যদের অংশ গ্রহনে ৩দিন ব্যাপী প্রশিক্ষনের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মৌতলা ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খলিলুর রহমান।

মৌতলা যুব ফোরামের সভাপতি মোতাহার হোসেনের সভাপতিত্বে ও লিডার্স এর উপজেলা সমন্বয়কারী সুলতা সাহার সঞ্চলনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কালিগঞ্জ সাংবাদিক সমিতির সভাপতি শেখ আনোয়ার হোসেন, কালিগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও লিডার্সের উপজেলা উপদেষ্ঠা পরিষদের সম্পাদক সুকুমার দাশ বাচ্চু, প্রকল্প সমন্বয়কারী প্রশিক্ষক শিখন চন্দ্র, মৌতলা ইউনিয়ন সমন্বয়কারী শম্পা বিশ্বাস, প্রশিক্ষনাথীদের মধ্যে বক্তব্য রাখেন সাহানাজ পারভীন, মোঃ সহিয়ান, বিপ্লব প্রমূখ। প্রশিক্ষনে নারী ক্ষমতায়ন, বাল্য বিবাহ ও মাদকদ্রব্য প্রতিরোধ, দলীয় সাংগঠনিক নেতৃত্ব, দায়িত্ব ও কর্তব্য অন্যান্য বিষয়ে ধারনা দেওয়া হয়।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর