আশুলিয়ায় দূর্যোগ সহনীয় ঘর পেলেন দুই গৃহহীন পরিবার

ঢাকার সাভারের আশুলিয়া থানাধীন আশুলিয়া ইউনিয়নের দুই গৃহহীন পরিবার দূর্যোগ সহনীয় বাসগৃহ প্রকল্পের আওতায় ঘর পেলেন। বৃহস্পতিবার (৮ আগস্ট) সকালে আশুলিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের চারাবাগ এলাকায় দূর্যোগ সহনীয় এই গৃহ নির্মাণ কাজের উদ্বোধন করেন আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহাব উদ্দিন মাদবর।

২০১৮-১৯ ইং অর্থবছরে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে টিআর এবং কাবিটা কর্মসূচীর আওতায় গৃহহীনদের জন্য দুর্যোগ সহনীয় বাসগৃহ নির্মাণে সরকারী বরাদ্দ আসে। এর আওতায় ওই দুই গৃহহীনকে ঘর বানিয়ে দেবার ব্যাপারে সিদ্ধান্ত চূড়ান্ত হয় এবং বৃহস্পতিবার গৃহ নির্মাণ কাজের উদ্বোধন হয়।

গৃহ নির্মাণ অনুষ্ঠানে অন্যান্যেদের মধ্যে আরও উপস্থিত ছিলেন – আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও আশুলিয়া ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ হোসেন আলী মাস্টার, সাভার উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ একরামুল হক, স্থানীয় টঙ্গাবাড়ি আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম, আশুলিয়া ইউনিয়ন পরিষদের সংরক্ষিত-২ এর মহিলা ইউপি সদস্য সালমা আক্তার প্রমুখ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর