অধ্যাপিকা মাহবুবা বেগম এর নতুন এ্যালবাম “কেন শেখালে”

মাহবুবা বেগম,পেশায় একজন শিক্ষিকা।তিনি বাংলাদেশের স্বনামধন্য ” তেজগাঁও কলেজ” এর মার্কেটিং ডিপার্টমেন্ট এর শিক্ষিকা। পেশার পাশাপাশি তিনি ভালোবাসা এবং সমাজের প্রতি দায়িত্ববোধ থেকে সংস্কৃতি অঙ্গনে কিছু সৃষ্টিশীল কাজ করার উদ্দেশ্য নিয়ে গান তৈরি করে যাচ্ছেন।বিশেষ করে তিনি কিছু দেশাত্ববোধক গান তৈরিতে হাত দিয়েছেন।ইতিমধ্যে বাতিঘর “প্রোডাকশন হাউজ” থেকে প্রথিতযশা নাট্য ব্যক্তিত্ব শংকর শাওজালের তত্ত্বাবধানে তার একটি দেশের গান “একটি যুদ্ধ একটি মানচিত্র” শ্রোতাজনপ্রিয়তা পেয়েছে।গানটির গীতিকার এবং সুরকার অনুপম হালদার, তিনি গানটিতে কন্ঠ মিলিয়েছেন।বিখ্যাত গীতিকার & সুরকার শেখ সাদী খান এই গানটির মোড়ক উন্মোচনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।গানটি ২০১৮ সালের ২৫শে মার্চ মুক্তি পেয়েছে।

গত ৭ই আগষ্ট তার একটি আধুনিক গানের এ্যালবাম মুক্তি পেয়েছে।গানিটির শিরোনাম “কেন শেখালে”। গানটির গীতিকার এবং সুরকার অনুপম হালদার।গানটি শিল্পীর ব্যক্তিগত ইউটিউব চ্যানেল ” মাহবুবা বেগম” এ মুক্তি পেয়েছে।গানটি তৈরা করা হয়েছে প্রকৃতি স্টুডিও থেকে।
এছাড়া ইতিমধ্যে ক্লোজ আপ ওয়ান রাজীব এর সাথে তার একটি আধুনিক গান গত ঈদুল ফিতরে মুক্তি পেয়েছে।এরমাঝে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর উপর লিখা একটি গানের কাজ শুরু করেছেন।পাশাপাশি বাংলাদেশের ষড়ঋতু এবং মুক্তিযুদ্ধের উপর লিখা দুটি গান এর কাজ শুরু করেছেন।তিনি খুব দ্রুত গানগুলি দর্শকস্রোতাদের জন্য মুক্তি দিতে সক্ষম হবেন বলে তিনি জানান।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগ থেকে পাশ করা, অধ্যাপিকা মাহবুবা বেগম এর প্রত্যাশা স্বাধীন দেশের একজন নাগরিক হিসেবে সবারই দেশের প্রতি কর্তব্য এবং দায়িত্ববোধ থেকে কিছু করার চেষ্টা করে যাওয়া উচিত।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর