সিরাজদিখান মাইগ্রেশন ফোরামের সভা অনুষ্ঠিত

মুন্সীগঞ্জের সিরাজদিখানে ব্র্যাক মাইগ্রেশন প্রোগ্রামের উদ্দ্যোগে প্রত্যাশা প্রকল্পের আওতায় মাইগ্রেশন ফোরামের সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলার রশুনিয়া ব্র্যাক অফিসে এ সভা অনুষ্ঠিত হয় । মাইগ্রেশন ফোরামের সভাপতি মো: আব্দুস সালাম মনুর সভাপতিত্বে ও ব্র্যাক ফিল্ড অর্গানাইজার শারমিন আক্তার শীলার সঞ্চালনায় সভায় আগামী মাসের কর্মপরিকল্পনা মোতাবেক কাজের ধরন নিয়ে আলোচনা করেন ব্র্যাক মুন্সীগঞ্জ জেলা ম্যানেজার নূর ই সাফা আখি, তিনি বলেন মাইগ্রেশন ফোরাম সদস্যরা অভিবাসনের বিভিন্ন বিষয়ে সাধারন মানুষকে সঠিক তথ্য ও পরামর্শ দিয়ে সহায়তা করবে।

আরএসসিতে সেবা ও তথ্য নেওয়ার জন্য মানুষকে পাঠাতে হবে। ইউরোপ থেকে যারা অভিবাসন বিষয়ে প্রতারণার শিকার হচ্ছে তাদের পাশে মাইগ্রেশন ফোরামকে দাড়াতে হবে। এসময় সভায় উপস্থিত ছিলেন, উপজেলা প্রেসক্লাব সভাপতি সুব্রত দাস রনক, ব্র্যাক ফিল্ড অর্গানাইজার আয়েশা সিদ্দিকা, মাইগ্রেশন ফোরাম সাংগঠনিক সম্পাদক মোছা: শেফালী বেগম (মেম্বার ),ব্র্যাক মাইহ্রেশন ফোরাম সহ-সভাপতি আক্তারুজামান দুলু, ব্র্যাক মাইগ্রেশন ফোরাম সদস্য মায়া রানী সরকার, ব্র্যাক মাইগ্রেশন ফোরাম সদস্য শ্রীমতি ভালবাসা রাজবংশী,শাহিদা অক্তার প্রমুখ।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর