বগুড়ার শেরপুরে ছিনতাইকারী পুলিশ কনস্টেবল জনতার হাতে আটক

বগুড়ার শেরপুরে মুরগি বহনকারী গাড়ি ও সাউদিয়া বেকারীর সেলসম্যান ওবাইদুল ইসলামের কাছ থেকে টাকা ছিনতাইয়ের ঘটনায় ২৮ মার্চ বৃহস্পতিবার দুপুরে শাইলাগাড়ি এলাকা থেকে মিরপুর ডিএমপি থানার কনস্টেবল আরিফুল ইসলামকে আটক করেছে সাধারণ মানুষ।

জানা যায়, শেরপুর উপজেলার সাউদিয়া বেকারীরর সেলসম্যান ওবাইদুল ইসলাম গত সোমবার দুপুর ১২ টার দিকে বেকারীর মালামাল বিক্রি করে শেরপুর ফেরার পথে সিমান্তবর্তি সাইলাগাড়ি এলাকায় পৌছলে একটি ডিসকভার মোটরসাইকেল (নজরুল এন্টার প্রাইজ থেকে কেনা) নিয়ে ২ জন যুবক পথরোধ করে নগদ ৭ হাজার টাকা ও বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে বিকাশের পিন নাম্বার নিয়ে ১ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায়। তার কিছুদিন আগে ভবানীপুর ইউনিয়নের আম্বইল এলাকায় একটি মুরগির গাড়ি ঠেকিয়ে একই কায়দায় প্রায় ১ লাখ ১৫ হাজার টাকা ছিনতাই করেছিল এই পুলিশ কনস্টেবল আরিফুল ইসলাম।

২৮ মার্চ দুপুর ১২ টার দিকে আবারো বেকারীর মালামাল দিতে সাইলাগাড়ি এলাকায় গেলে ওই পুলিশ কনস্টেবলকে ওবাইদুল হক দেখতে পায়। এবং তাকে ধরে চিৎকার করে। পরে এলকাবাসি ছিনতাইকারী পুলিশ কনস্টেবলকে নগন আটক করে ধামাইনগর ইউনিয়ন পরিষদে রেখে শেরপুর থানায় খবর দেয়। শেরপুর থানার পুলিশ পরির্দশক (তদন্ত) বুলবুল ইসলামের নির্দেশে এসআই ইকবাল হোসেন ভুইয়া সেখানে গিয়ে ঘটনার সত্যতা পায়।

এ ব্যাপারে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম বলেন, ঘটনাস্থল শাইলাগাড়ি রায়গঞ্জ থানার অধিনে হওয়ায় তাকে সেই থানায় সোপর্দ করা হয়েছে। তবে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর