শেরপুরে মনগড়া তালিকা, চেয়ারম্যানের বিরুদ্ধে লিখিত অভিযোগ ও মানববন্ধন

শেরপুর জেলার সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নে অতি দরিদ্রদের ৩২, ৩৩, ৩৪, ৩৫, ৩৬ ও ৩৭ নং কর্মসৃজন প্রকল্পের ৫২৫ জন উপকার ভোগীর মধ্যে ১৮৫ জন উপকার ভোগীকে চেয়ারম্যান আকবর আলী কর্তৃক বাদ দেয়া ও কর্মসৃজনের আংশিক টাকা আত্মসাতের অভিযোগ ৮ আগস্ট বৃহস্পতিবার সকাল ১১টায় শেরপুর জেলা প্রশাসক কার্যালয় চত্বরে এক মানববন্ধন করেছে বঞ্চিত উপকারভোগী নারী-পুরুষরা।

এসময় মানববন্ধনে অংশ নেয়া উপকারভোগীরা বলেন, কর্মসৃজন কর্মসূচীর ৫২৫ জনের মধ্যে ১৮৫ জনকে বাদ দিয়ে চেয়ারম্যান আকবর আলী বেআইনী ও মনগড়া উদ্দেশ্যে প্রণোদিত হয়ে অগ্রণী ব্যাংক নন্দীর বাজার শাখায় তালিকা প্রেরণ করেছেন। এসব বিষয়ে জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসারসহ সংশ্লিষ্টদের কাছে তারা চেয়ারম্যান আকবর আলীর বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছেন।

এছাড়াও মানববন্ধনে ওই সব উপকারভোগীরা তাদের শ্রমের ন্যায্য ও প্রাপ্য টাকা পেতে জেলা প্রশাসকের হস্তক্ষেপ কামনা করেছেন এবং সেই সাথে চেয়ারম্যান আকবর আলীর বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবী জানিয়েছেন।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর