শেখ হাসিনা ক্ষমতায় থাকলে গ্রাম শহরে পরিণত হবে

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী আলহাজ আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, শেখ হাসিনা ক্ষমতায় থাকলে গ্রাম শহরে পরিণত হবে। সেই লক্ষ্য নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই সরকার কাজ করে যাচ্ছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে এ দেশের মানুষ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে ফের আওয়ামী লীগকে ক্ষমতায় বসাবে।

শুক্রবার সকাল ১০ টায় অডিটোরিয়ামে মনপুরা উপজেলায় আওয়ামী মৎস্যজীবী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন। পরে ১১টায় দলীয় কার্যালয়ের সমানে ছাত্র গণসংবর্ধনা ও অধ্যক্ষ নজরুল ইসলাম ফাউন্ডেশনের উদ্যোগে কৃতী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন। এ সময় উপমন্ত্রী মনপুরা মাধ্যমিক বিদ্যালয়ের চারতলা একাডেমিক ভবন, ফৈজুদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের চারতলা একাডেমিক ভবন, ৩ কোটি টাকা ব্যয়ে অত্যাধুনিক ডাকবাংলো ভবন, মনপুরা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের চারতলা ভবন ও সাকুচিয়া নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের তিনতলা ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন।

উপমন্ত্রী জ্যাকব ছাত্র গণসংবর্ধনা ও কৃতী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান অনুষ্ঠানে বলেন, ঘাতকরা বঙ্গবন্ধুকে হত্যা করে মনে করেছে বাংলার মানুষের মন থেকে বঙ্গবন্ধুকে মুছে ফেলবে। তাদের সে লক্ষ্য পূরণ হয়নি। বঙ্গবন্ধুর সোনার বাংলার স্বপ্ন বাস্তবায়ন করতে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উপমন্ত্রী আরও বলেন, চরফ্যাসন-মনপুরাকে নদীভাঙনের হাত থেকে রক্ষা করা, বিভিন্ন একাডেমিক ভবন নির্মাণ, রাস্তা পাকাকরণ, ফায়ার সার্ভিস ভবন স্থাপন, কোর্ট ভবন, খাদ্যগুদাম ভবন, আধুনিক অডিটোরিয়াম নির্মাণ, সাবরেজিস্ট্রার অফিস, হাসপাতালের উন্নয়নসহ প্রায় ৪ হাজার কোটি টাকার উন্নয়ন করা হয়েছে।

তিনি বলেন, ২০০১ সালে বিএনপি ক্ষমতায় এসে কোনো উন্নয়ন করেনি, করেছে শুধু লুটপাট। এ অঞ্চলে ত্রাসের রাজত্ব কায়েম করেছিল। আমার বাবার কবর জিয়ারত করতেও দেইনি। ২০০৮ সালের নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত হয়ে বিএনপির প্রার্থীর বাড়িতে মিষ্টি ও ফুল নিয়ে যাই।

পরে উপমন্ত্রী আগামী নির্বাচনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ফের নৌকায় ভোট চান।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরী, সম্পাদক একেএম শাহজাহান মিয়া, সহসভাপতি ও ইউপি চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরী দীপক, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল আজিজ ভূঞা, সহকারী পুলিশ সুপার শামীম কুদ্দুস ভূঁইয়া, ওসি ফোরকান আলী, জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান জহিরুল ইসলাম নকিব, সাধারণ সম্পাদক নাছির খন্দকার, চরফ্যাসন পৌর আওয়ামী লীগের সম্পাদক ও নজরুল ফাউন্ডেশনের সম্পাদক মনির হোসেন শুভ্র, উপজেলা যুবলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান জাকির হোসেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান অলি উল্লা কাজল, ইউপি চেয়ারম্যান আমানত উল্লা আলমগীর, যুবলীগ সম্পাদক মনিরুজ্জামান মনিরসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।
এ সময় অনুষ্ঠানে মনপুরা আওয়ামী মৎস্যজীবী লীগের সম্মেলনে, আবুল কাশেম মেম্বারকে সভাপতি, সহসভপতি সুলতান আহম্মেদ মাঝি, সাধারণ সম্পাদক পদে মো. কবির মাঝি ও সাংগঠনিক সম্পাদক পদে ইসলাম ফরাজীর নাম ঘোষণা করেন জেলা মৎস্যজীবীলীগের সম্পাদক নাছির খন্দকার।

You might also like