সিরাজদিখান এসিল্যান্ড নজরুল ইসলামের বিদায় সংবর্ধনা

সিরাজদিখান(মুন্সীগঞ্জ)প্রতিনিধি: মুন্সীগঞ্জের সিরাজদিখান এসিল্যান্ড মো: নজরুল ইসলামের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে । ১৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকাল ৫টায় সহকারী কমিশনার(ভ’মি) অফিসের অন্য ভূবণ লাইব্রেরী মিলনায়তনে উপজেলা ভ’মি অফিসের কর্মকর্তা-কর্মচারীদের আয়োজনে এ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়েছে ।

উপজেলার বয়রাগাদী তহশীল অফিসের তহশীলদার কৃষ্ণ কুমার পালের সঞ্চালনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা তানবীর মোহাম্মদ আজিমের সভাপতিত্বে বিদায় সবংর্ধনা গ্রহণ করেন বিদায়ী এসিল্যান্ড মো: নজরুল ইসলাম ।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দায়িত্বপ্রাপ্ত কানুনগো মো: আবু হানিফ, সার্ভেয়ার মো: নুরুল আলম, নাজির মো: ফরিদ হোসেন,প্রধান সহকারী মো: বশির আহমেদ, পেশকার মো: আব্দুল বাছেদসহ বিভিন্ন তহশীলের কর্মকর্তা কর্মচারীরা ।

২০১৬ সালের ২০ ডিসেম্বর তিনি সিরাজদিখান উপজেলার সহকারী কমিশনার (ভূমি) হিসেবে দায়িত্বভার গ্রহণ করার পর থেকে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন । বৃহস্পতিবার তার শেষ অফিস ছিল সিরাজদিখানে। ১২ সেপ্টেম্বর বুধবার জনপ্রশাসন মন্ত্রনালয়ের এক প্রজ্ঞাপনে এই আদেশ জারি করা হয়েছে।
ভাল কাজ দিয়ে সাধারণ মানুষের হৃদয়কে জয় করে সেই দৃষ্টান্ত স্থাপনকারী এসিল্যান্ড মো: নজরুল ইসলাম সিলেট বিভাগের মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে বদলী হওয়ায় সিরাজদিখান উপজেলার সকল কর্মকর্তা ,কর্মচারী,শিক্ষকগন,রাজনৈতিক নেতৃবৃন্দ,সাংবাকিদগন সহ বিভিন্ন শ্রেনিপেশার মানুষ তার সাথে সাক্ষাত করে তাকে বিদায় সংবর্ধনা জানান ।

You might also like