বন্ধ ‘জান্নাত’ সিনেমা

ধর্মীয় অনুভূতিতে আঘাত

মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত সাইমন সাদিক ও মাহিয়া মাহি অভিনীত ‘জান্নাত’ সিনেমাটি সাতক্ষীরার সঙ্গীতা সিনেমা হলে প্রদর্শনীর কথা থাকলেও সেটা বন্ধ করেছে জেলা প্রশাসন।

জানা যায়, এই সিনেমাটিতে ধর্মীয় অনুভূতিতে আঘাত আনার দৃশ্য বিদ্যমান থাকায় সাতক্ষীরার ধর্মপ্রাণ মুসলিমরা জেলা প্রশাসন বরাবর সিনেমাটি বন্ধের আবেদন জানায়। পরবর্তীতে সাতক্ষীরা জেলা প্রশাসন শহরের সঙ্গীতা সিনেমা হলে ‘জান্নাত’ সিনেমার প্রদর্শনের নিষেধাজ্ঞা দিয়েছে।

এ বিষয়ে সঙ্গীত সিনেমা হলের সুপার ভাইজার মোঃ রাসেল হোসেন বিডি২৪লাইভকে জানান, শুক্রবার (১৪ সেপ্টেম্বর) দুপুর থেকে হলে ‘জান্নাত’ সিনেমাটি প্রদর্শের কথা থাকলেও প্রশাসনের নিষেধাজ্ঞায় সেটা বন্ধ করা হয়েছে। জান্নাত সিনেমার সকল পোস্টার খুলে নেওয়া হয়েছে ও জান্নাত সিনেমার সকল প্রকার প্রচারণা বন্ধ করে দেওয়া হয়েছে। এখন হলে নতুন করে ‘সুলতান’ সিনেমার প্রদর্শনী চলছে।

এ বিষয়ে সাতক্ষীরা জেলা প্রশাসক মো. ইফতেখার হোসেন জানান, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে শহরের সঙ্গীতা সিনেমা হলে ‘জান্নাত’ সিনেমা প্রদর্শন বন্ধ করা হয়েছে। ধর্মপ্রাণ মুসলিমদের দাবি এই সিনেমার কিছু দৃশ্য ধর্মীয় অনুভূতিতে আঘাত হেনেছে। বিষয়টি যাচাই করে দেখা হচ্ছে।

You might also like