ভোলায় মাতাবেন মমতাজ, হৃদয় খান ও রেশমি

ভোলায় আসছেন দেশের স্বনামধন্য কন্ঠশিল্পী মমতাজ, হৃদয় খান, রেশমি। সংস্কৃতি বিষয়ক মন্ত্রনালয়ের আয়োজনে (১৭ সেপ্টম্বর) ভোলার গজনবী স্টেডিয়ামে অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ স্লোগানকে সামনে রেখে অনুষ্ঠিত হবে উন্নয়ন কনর্সার্ট। সোমবার (১৭ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠান উদ্বোধন করবেন সংস্কৃতিমন্ত্রী অসাদুজ্জামান নূর, বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

যেখানে গান গাইবেন কন্ঠশিল্পী মমতাজ, হৃদয় খান, রেশমি। বুধবার (১২ সেপ্টেম্বর) সকালে উন্নয়ন কনসার্ট উপলক্ষে জেলা প্রশাসক ভোলার সম্মেলন কক্ষে আয়োজিত মতবিনময় সভায় এ তথ্য জানায় জেলা প্রশাসক।

উন্নয়ন কনসার্ট লাইভ দেখাবে দেশ টিভি। কনসার্টের ফাঁকে ফাঁকে বর্তমান সরকারের বিভিন্ন জনকল্যাণমূলক ও উন্নয়ন কর্মকাণ্ডের প্রামাণ্য ভিডিও চিত্র প্রদর্শন করা হবে। তাছাড়া প্রধানমন্ত্রীর দশটি বিশেষ উদ্যোগের ভিডিও তথ্যচিত্রও কনসার্ট অনুষ্ঠানে প্রদর্শন করা হবে। সবার জন্য উন্মুক্ত থাকবে এই কনসার্ট।

সাংস্কৃতিক অনুষ্ঠানে দেশের স্বনামধন্য শিল্পী মমতাজ, রিদয় খানসহ ব্যান্ডদল ও শিল্পীবৃন্দ সংগীত পরিবেশন করবে পাশাপাশি স্থানীয় শিল্পীদের পরিবেশনাও থাকছে। উন্নয়ন কনসার্টে সাংস্কৃতিক অনুষ্ঠান ছাড়াও থাকছে ফায়ার ওয়ার্কস ও লেজার শো। অনুষ্ঠানের নিরপত্তায় থাকবে বিশেষ এলিট ফোর্স, পুলিশ ও সেচ্ছাসেবক বৃন্দ।

You might also like