যৌতুকের দায়ে অভিনেতা প্রভাস গ্রেপ্তার

গতকাল বুধবার স্ত্রী ভারতীর আত্মহত্যার একদিন পরে ‘বাহুবলি’ অভিনেতা প্রভাসকে গ্রেপ্তার করেছে ভারতের হায়দরাবাদ পুলিশ। প্রভাসের বিরুদ্ধে যৌতুকের কারণে নির্যাতনের মামলা করেছে ভারতীর পরিবার।

মঙ্গলবার রাতে মনিকোন্ডার নিজ বাসভবনে সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় প্রভাশের স্ত্রী ভারতীর মৃতদেহ।

ভারতীয় গণমাধ্যমগুলোর প্রতিবেদন জানাচ্ছে, স্বামীর বিবাহবহির্ভূত সম্পর্ক মেনে নিতে পারেননি স্ত্রী। সেই ক্ষোভে আত্মহনন করেন দক্ষিণী ব্লকবাস্টার ‘বাহুবলি’ সিনেমায় অভিনয় করা প্রভাশের স্ত্রী ভারতী। অভিনেতা প্রভাস টেলিভিশনেও জনপ্রিয়।

ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণ প্রতিবেদনে জানিয়েছে, প্রভাশের শ্বশুরবাড়ির লোকজন রাইদুর্গম পুলিশ স্টেশনে মামলা করেছে। অভিযোগে তারা ভারতীর মৃত্যুর জন্য প্রভাসকে দায়ী করেছে। প্রভাস এখন পুলিশের হেফাজতে রয়েছেন।

এর আগে জি নিউজ প্রতিবেদনে জানায়, বেশ কিছুদিন ধরেই নাকি স্ত্রীর সঙ্গে মনোমালিন্য চলছিল অভিনেতা প্রভাশের। টেলিভিশনের এক অভিনেত্রীর সঙ্গে তিনি সম্পর্কে জড়িয়েছেন বলে বেশ কিছুদিন ধরে জোর গুঞ্জন চলছিল। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ শুরু হয়। প্রভাস যাতে ওই অভিনেত্রীর সঙ্গে সব সম্পর্ক শেষ করেন, সে জন্য ভারতী সব রকমের চেষ্টাও নাকি করেছেন। স্বামীর বাড়ির লোকজনকেও সবকিছু জানান তিনি। এর জেরেই শেষ পর্যন্ত ভারতী আত্মহত্যা করেন।

ইন্ডিয়া টিভির প্রতিবেদন অনুযায়ী, ভারতীর মা-বাবার অভিযোগ, বেশ কিছুদিন ধরে স্ত্রীকে নির্যাতন করেছেন প্রভাস। তাঁদের দাবি, বিয়ের সময় প্রভাসকে ১৫ লাখ রুপি যৌতুক দিয়েছিলেন তাঁরা। তবে প্রভাস নাকি আরো চাইছেন।

২০১৫ সালে দক্ষিণের জনপ্রিয় টেলিভিশন অভিনেতা প্রভাশের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ভারতী।

এস এস রাজামৌলি পরিচালিত তেলেগু ব্লকবাস্টার ‘বাহুবলি’-তে অভিনয় করেন প্রভাস।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর