বিপুল পরিমান ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ী আটক

ফেনী শহরের শহীদ শহিদুল্লাহ কায়সার সড়কের একটি বাসার ভাড়াটিয়ার ঘর থেকে প্রায় ১০ হাজার ৫০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সদস্যরা।

আটককৃতরা হলেন- মো. ইউনুছ প্রকাশ ফকির আহম্মদ(৩৮)।ইউনুছ নোয়াখালী জেলার সেনবাগ থানার রাজারামপুর গ্রামের মৃতঃ ইবরাহিম মিয়ার ছেলে। অপর জন মো. ইউছুপ প্রকাশ সুজন (২২)।তাহার বাড়ীও একই থানার মহিদুরপুর গ্রামে।

বৃহস্পতিবার (২৮ মার্চ) দুপুরে গোপন তথ্যের ভিত্তিতে তাদের আটক করা হয়।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের পরিদর্শক অমর কুমার সেন ইয়াবাসহ দুইজন মাদক ব্যবসায়ী আটকের সত্যতা নিশ্চিত করে জানান, গোপন তথ্যের ভিত্তিতে শহরের শহীদ শহিদুল্লাহ কায়সার সড়কের ‘ক্যামেলিয়া হাউজ -২৮৬/১’ নামে একটি বাসার ৩য় তলার ভাড়াটিয়ার ঘরে অভিযান চালিয়ে একটি ফ্রিজের নিচ থেকে বাক্সভর্তি অবস্থায় ইয়াবা ট্যাবলেটগুলো উদ্ধার করা হয়।এসময় ওইঘরের ভাড়াটিয়া ইয়াবা ব্যবসায়ী ইউনুছ ও ইউছুপকে হাতেনাতে আটক করা হয়।

ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৫০ লক্ষ ২৫ হাজার টাকা। অভিযানে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সদস্যরা ছাড়াও আনসারের সদস্যরা উপস্থিত ছিলেন।

আটককৃতদের ফেনী সদর মডেল থানায় সোপর্দ করা ও মাদকদ্রব্য আইনে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর