মির্জাপুরে ডেঙ্গু রোগে এক যুবকের মৃত্যু

টাঙ্গাইলের মির্জাপুরে ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত আরিফ হোসেন কাজল (২৮)। সে উপজেলার উয়ার্শী ইউনিয়নের খৈলসিন্দুর গ্রামের আলম মিয়ার ছেলে বলে জানা গেছে। বুধবার রাতে চিকিৎসাধীন অবস্থায় মির্জাপুর কুমুদিনী হাসপাতালে তার মৃত্যু হয়।

পরিবার সুত্র জানায়, গত রোববার প্রচন্ড জ¦র অনুভব করলে দ্রুত আরিফকে হাসপাতালে নিয়ে আসা হয়। রক্ত পরীক্ষায় ডেঙ্গু রোগ শনাক্ত হলে তাকে কুমুদিনী হাসপাতালের ভর্তি করে চিকিৎসা দেয়া হয়। তবে ভর্তির ৩ দিন পর বুধবার রাত ১০ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। রাতেই নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে নিশ্চিত করেছেন কুমুদিনী কর্তৃপক্ষ।

এ বিষয়ে কুমুদিনী হাসপাতপালের পরিচালক ডা. প্রদীপ কুমার রায় জানান, গত ০৪ আগস্ট আরিফ ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে কুমুদিনী হাসপাতালে ভর্তি হয়। পরে বুধবার সন্ধ্যার পর থেকেই কাঁশের সাথে রক্তবমি হতে থাকে। এমতাবস্থায় তার রক্তের প্রয়োজন হলে পরিবারের লোকদের রক্তের ব্যবস্থা করতে বলা হয়। তবে রক্তের ব্যবস্থা করার আগেই আরিফের মৃত্যু হয়।

সর্বশেষ তথ্যে বর্তমানে কুমুদিনী হাসপাতালে ১৩ জন ডেঙ্গু রোগী চিকিৎসা নিচ্ছে।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর