শুভ জন্মদিন শাকিব খান!

চিত্রনায়ক শাকিব খানের জন্মদিন আজ (২৮ মার্চ)। তার প্রকৃত নাম মাসুদ রানা। গুণী চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমান সোহান পরিচালিত ‘অনন্ত ভালোবাসা’ ছবির মাধ্যমে নায়ক শাকিব খান নামে আত্মপ্রকাশ করেন।

ছবিটি ব্যবসা সফল না হলেও ঢালিউডে শাকিব বেশ পরিচিতি পান তার নাচ, ফাইট ও অভিনয়ের জন্য। একক নায়ক হিসেবে ঢালিউডে তখন মান্না সুপারস্টার। ২০০৮ সালে মান্নার মৃত্যুর আগে শাকিব তার প্রতিদ্বন্দ্বী হয়ে ওঠার আভাস দিচ্ছিলেন। সমানতালে একের পর এক নতুন ছবিতে ডাক পাচ্ছিলেন।

তবে মান্নার চলে যাবার পর শাকিবকে নাম্বার ওয়ান হবার জন্য খুব একটা বেগ পেতে হয়নি। এবারের জন্মদিনে পরিবারের সঙ্গেই সময় কাটাচ্ছেন শাকিব এমনটাই জানা গেছে

শাকিব খান অভিনীত ছবির মধ্যে অন্যতম- ‘ফুল নেব না অশ্রু নেব’, ‘ও প্রিয়া তুমি কোথায়’, ‘সবার উপরে প্রেম’, ‘নয়ন ভরা জল’, ‘কোটি টাকার কাবিন’, ‘পিতার আসন’, ‘দাদীমা’, ‘১ টাকার বউ’, ‘সন্তান আমার অহংকার’, ‘প্রিয়া আমার প্রিয়া’, ‘আমার প্রাণের প্রিয়া’, ‘কোটি টাকার প্রেম’, ‘মাটির ঠিকানা’, ‘কিং খান’, ‘মনের জ্বালা’, ‘আদরের জামাই’, ‘বস নাম্বার ওয়ান’, ‘টাইগার নাম্বার ওয়ান’, ‘ঢাকা টু বোম্বে’, ‘ফুল এন্ড ফাইনাল’, ‘নিষ্পাপ মুন্না’, ‘জজ ব্যারিস্টার পুলিশ কমিশনার’, ‘দেবদাস’, ‘মাই নেম ইজ খান’, ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী’, ‘হিরো দ্য সুপারস্টার’, ‘শিকারি’, ‘রানা পাগলা’, ‘সম্রাট’ ও ‘বসগিরি’।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর