প্রভাকে ‘বাজি’ রেখে জুয়া, ফের আলোচনায় রাজিব!

খুব কম সময়ে বেশ জনপ্রিয়তা লাভ করেন সাদিয়া জাহান প্রভা।তবে এক দমকো হাওয়ায় যেন উলট-পালট করে দেয় প্রভার জীবন।আর তা ঘটে বন্ধু রাজিবের মাধ্যমে।নিজেদের বহুদিনের সম্পর্কে ফাটল ধরায় ভিডিও প্রকাশ করে প্রভার জীবনটাই নষ্ট করে দিয়েছিল রাজিব। সেই নামটিই আবার এলো প্রভার জীবনে।

তবে এ আর সেই রাজিব নন, ব্যক্তিটি অন্য কেউ। যে কিনা পেশায় ইন্টেরিয়র ডিজাইনার। নিজেই কিছু করবে বলে কখনো চাকরিতেও যোগ দেননি তিনি। কিন্তু ভাগ্য তার সায় দেয়নি।

ব্যতিক্রমী ডিজাইন দেয়ার পরেও কোথাও কোনো চাকরি পাননি এই রাজিব। পরে একটি দুর্ঘটনার মাধ্যমে পরিচয় হয় তার কণার সঙ্গে। এরপর যতবারই দুজনের দেখা হয়েছে ততবারই কোনো না কোনো দুর্ঘটনা ঘটে প্রভা-রাজিবের। যার কারণে একজন-অন্যজনকে খুবই অপছন্দ করতে থাকে।

নাটকের একসময় রাজিবের ভাগ্য খুলে যায়। সে বুঝতে পারে, এটা প্রভার কারণে। তাই তার পেছনেই পড়ে যায় রাজিব। এরপর প্রেম, শেষে বিয়েও করে প্রভাকে।

রাজিবের নতুন চাকরি হয়। একদিন ওই অফিসে তার বস দেখে ফেলে কণাকে। এতেই বাধে বিপত্তি। প্রভাকে দেখে নতুন পরিকল্পনা করে রাজীবের অফিসের বস। তার সঙ্গে জুয়া খেলতে চায় সে।

ওই খেলায় রাজীবকে বাধ্য করে স্ত্রী কণাকে বাজি রাখতে। কিছু বোঝার আগে, রাজীবও সেই প্রস্তাবে রাজি হয়ে যায়। এরপর গল্প মোড় নেয় অন্যদিকে।

এতক্ষণ যে ঘটনা শুনছিলেন, সেটি বাস্তবে নয় একটি নাটকেই ঘটেছে পরের রাজিবের কাহিনী।

এই গল্প নিয়ে নির্মিত হয়েছে খন্ড নাটক ‘বাজি’। এতে রাজিব চরিত্রে অভিনয় করেছেন ইফরান সাজ্জাদ আর কণার চরিত্রে সাদিয়া জাহান প্রভা। নাটকটি আনকোরার রচনায় নির্মাণ করেছেন অসীম গোমেজ। ‘বাজি’ নাটকে আরো একটি বিশেষ চরিত্রে দেখা যাবে আহমেদ রুবেলকে।

জানা গেছে, ঈদের ৫ম দিন সন্ধ্যা ৬টায় বেসরকারি টেলিভিশন চ্যানেল দ্বীপ্ত টিভিতে এ নাটকটি প্রচারিত হবে।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর